• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

মডেল অনামিকাকে গোপনাঙ্গে আঘাত করে খুন!


আন্তর্জাতিক ডেস্ক মে ১৫, ২০১৭, ১১:৫৯ এএম
মডেল অনামিকাকে গোপনাঙ্গে আঘাত করে খুন!

ঢাকা: বর্তমান বিশ্বে একের পর এক অপ্রীতিকর ঘটনা ঘটছে। আর এটাকে সামাজিক অবক্ষয় বলেই মনে করছেন বিশেষজ্ঞরা। কলকাতায় মডেল সোনিকা সিংহ চৌহানের মৃত্যুর রেশ কাটতে না কাটতেই; আরও এক উঠতি মডেলের অস্বাভাবিক মৃত্যুর খবর পাওয়া গেল।

ইচ্ছা ছিলো অনেক বড় অভিনেত্রী হবেন। সেই লক্ষে কাজও শুরু করেছিলেন। কিন্তু স্বপ্ন অধরাই রয়ে গেল ভারতের মধ্যপ্রদেশের ইনদওরের ২৩ বছরের তরুণী অনামিকা দুবেরের। সম্প্রতি রহস্যজনক ভাবে মৃত্যু হয়েছে তার।

পুলিশ জানায়, গত ১১ মে অনামিকার মৃত্যু হয়। গত ১২ মে দেহের ময়নাতদন্তের পরই বেশ কিছু চাঞ্চল্যকর বিষয় প্রকাশ্যে আসে। যা থেকে প্রাথমিক অনুমান, খুন করা হয়েছে অনামিকাকে।

পুলিশ আরো জানায়, ঘটনার দু’দিন আগে থেকেই গ্বালিয়রে বন্ধু ধীরজ শর্মার বাড়িতে ছিলেন অনামিকা। পরে ধীরজ পুলিশকে জানান, বছর দুয়েক ধরে অনামিকার সঙ্গে তার প্রেমের সম্পর্ক ছিল। গত ১১ মে সকাল থেকেই বমি হচ্ছিল অনামিকার। তখন ধীরজ চিকিত্সকের কাছে অনামিকার জন্য ওষুধ আনতে গিয়েছিলেন। কিন্তু অনামিকাকে না দেখে নাকি ওষুধ দিতে চাননি চিকিত্সক। বাড়ি ফেরার পর ধীরজ দেখেন অনামিকার অবস্থা আরও খারাপ হয়ে গিয়েছে। তখন বাকি দুই বন্ধুর সাহায্যে অনামিকাকে চৈত্রম হাসপাতালে নিয়ে যান ধীরজ। সেখানে চিকিত্সকরা অনামিকাকে মৃত বলে ঘোষণা করেন। পুলিশের তরফ থেকে দ্রুত খবর দেওয়া হয় অনামিকার বাবা-মাকে।

পরে অনামিকার দেহের ময়নাতদন্তের রিপোর্টে যৌনাঙ্গে আঘাতের চিহ্ন পাওয়া গিয়েছে বলে খবর। শরীরে ছেঁচড়ে যাওয়ার কিছু চিহ্নও মিলেছে। ধীরজের বক্তব্যেও অসঙ্গতি রয়েছে বলে মনে করছে পুলিশ। 

মধ্যপ্রদেশের অ্যাসিস্ট্যান্ট পুলিশ সুপার রাকেশ সিংহ সাংবাদিকদের বলেন, ‘তদন্ত শুরু হয়েছে। অনামিকার পরিবার ও বন্ধুদের জেরা করা হবে। ময়নাতদন্তের পর ওর দেহ তুলে দেওয়া হয়েছে পরিবারের হাতে।’ সূত্র: টাইমস অব ইন্ডিয়া।

সোনালীনিউজ/ঢাকা/এআই

Wordbridge School
Link copied!