• ঢাকা
  • শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১

মডেল এমিলির সঙ্গে ডেটিং করছেন ওয়ার্ন!


ক্রীড়া ডেস্ক নভেম্বর ৩০, ২০১৭, ০১:২৫ পিএম
মডেল এমিলির সঙ্গে ডেটিং করছেন ওয়ার্ন!

ঢাকা: অধিক নারীসঙ্গের কারণে সংসার ভেঙেছে। তারপরও থামছেন না অস্ট্রেলিয়ার কিংবদন্তি শেন ওয়ার্ন। কিছুদিন পর পর তাঁর নাম খবরের শিরোনামে চলে আসাটা নিয়ম হয়ে দাঁড়িয়েছে। যখন খেলতেন তখন বল হাতে হাত ঘুরিয়ে শিরোনামে আসতেন। আর এখন ওয়ার্ন শিরোনাম হন নারীসঙ্গের কারণে।

এবার ওয়ার্ন খবরে এলেন ৩২ বছরের অস্ট্রেলীয় মডেল এমিলি সিয়ার্সের সঙ্গে ডেটিং করে। চলমান অ্যাশেজ সিরিজে ধারাভাষ্যকাল প্যানেলে রয়েছেন।

ক্রিকেট নিয়ে পর্যালোচনার সঙ্গেই চলছে ওয়ার্নের নতুন সঙ্গী এমিলির সঙ্গে ডেটিং। এ নিয়ে কোনওরকম দ্বিধাদ্বন্দ্ব নেই ওয়ার্নের মধ্যে। বরং একটি ম্যাগাজিনকে দেওয়া সাক্ষাৎকারে তিনি বলেছেন,‘ আমি তো ব্যাচেলর জীবনের তত্বে বিশ্বাসী নই। হতাশা শব্দটি আমার অভিধানে কোনোদিন জায়গা পায়নি। পাবেও না। নিজের মতো করে প্রতিটি মুহূর্ত উপভোগ করতে চাই। সেটাই আমাকে চাঙা এবং সজীব রাখে।’

ওয়ার্ন যে সারা দুনিয়ায় প্রেম করে বেড়ান এটি এখন কারও অজানা নয়। তাই তো কোনো রাখঢাক না রেখে বলেছেন, ‘আমার জীবনে অনেক সুন্দরী নারী এসেছে এবং এখনও আসছে। আমি সবার সঙ্গে খোলা মনে মিশেছি। কিন্তু বেশিরভাগ সময় মিডিয়া এটিকে বিকৃতভাবে উপস্থাপন করেছে। এ নিয়ে বিন্দুমাত্র আমার মাথাব্যাথা নেই। নিজের পছন্দমাফিক জীবন চালিয়ে নিচ্ছি এবং সেটিই করে যাব।’

নতুন সঙ্গী এমিলির সঙ্গ দারুন উপভোগ করছেন ওয়ার্ন। কিভাবে অস্ট্রেলীয় কিংবদন্তির পরিচয় হলো এ নিয়ে এমিলির এক ঘনিষ্ঠ বান্ধবী জানিয়েছেন, লস অ্যাঞ্জেলসের একটি অনুষ্ঠানে দুজনের পরিচয় হয়েছিল। সেখানেই একে অপরের নম্বর আদান প্রদান করে। গত জুনে সিডনিতে প্রথমবার ওয়ার্ন-এমিলি ডেটিং করেন। এর পর ক্রমেই তাদের সম্পর্ক গভীর হয়েছে।

এমিলির সেই বান্ধবী বলছেন,‘ ওয়ার্ন এখন বদলে গিয়েছেন। আমার বিশ্বাস এমিলিই ওর জীবনে শেষ নারী হতে চলেছে। শেন সন্তানদের সঙ্গে বিষয়টি নিয়ে কথাও বলেছেন।’ নারীসঙ্গ কী এত সহজেই ছাড়তে পারবেন ওয়ার্ন? এই প্রশ্নের উত্তর না হয় সময়ের হাতেই তোলা থাক।

সোনালীনিউজ/আরআইবি/এমটিআই

Wordbridge School
Link copied!