• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৮ মার্চ, ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০

মডেল থেকে সন্ন্যাসী


বিনোদন ডেস্ক মে ২৫, ২০১৬, ০৪:৩৩ পিএম
মডেল থেকে সন্ন্যাসী

মডেল, অভিনেত্রী ও গায়িকা হিসেবেই সমধিক পরিচিত সোফিয়া হায়াত। ভারতের জনপ্রিয় টেলিভিশন রিয়্যালিটি শো ‘বিগ বস’-এর প্রতিযোগী হিসেবেও খ্যাত ছিলেন। এখানেই শেষ নয়, ২০১২ সালে ভোগ ইতালিয়ান ‘কার্ভি আইকন’ খেতাব দিয়েছিলো তাকে।

২০১৩ সালে এফএইচএম ম্যাগাজিনের জরিপে ‘সেক্সিয়েস্ট উইমেন ইন দ্য ওয়ার্ল্ড’ তালিকায় ৮১তম হয়েছিলেন তিনি। সেই সোফিয়া হায়াতের জীবন এখন সম্পূর্ণ বদলে গেছে। সেক্সিয়েস্ট মডেল থেকে মাদার সোফিয়া হয়েছেন একসময়ের সাড়া জাগানো ব্রিটিশ এই মডেল।

হুট করেই নিজেকে পাল্টে ফেলছেন ৩১ বছর বয়সী এই অভিনেত্রী। গত এপ্রিলে ইনস্টাগ্রামে তিনি তার একটি ছবি শেয়ার করেছেন। আর সেখানেই নিজের পরিবর্তনের ইঙ্গিত দেন তিনি। ছবির ক্যাপশনে তিনি লিখেছেন, ‘আমরা মেকআপ, হেয়ার কালার, ফ্যাশন ছাড়াই সুন্দর। আমরা যা তাই ঠিক। আমি নিজেকে পাল্টে ফেলেছি। আমি তোমাদের সবাইকে ভালোবাসি।’  

এরপর তার পরিবর্তিত জীবনের একের পর এক ছবি তিনি সামাজিক যোগাযোগের মাধ্যমে পোস্ট করতে থাকেন। একপর্যায়ে সোফিয়া লিখেন, ‘আমার বয়স যখন ১৬ বছর ছিলো, আমি বিলাসবহুল জীবনযাপন করে, এমন মানুষ পছন্দ করতাম। এখন আমি মানসিকভাবে সুখী- এমন মানুষ পছন্দ করি।’

‘বিগ বস ৭’-এ অংশগ্রহণকারী ছিলেন সোফিয়া হায়াত। পাশাপাশি ক্যান্ডি ব্রার, আসিফ আজিম, আজাজ খান, বিবেক মিশ্রার সঙ্গে কাজ করেছেন তিনি। বলিউডের অন্যতম আবেদনময়ী মডেল ছিলেন তিনি। ‘বাজি : মেহমান নাওয়াজি কি’ শিরোনামের টেলিভিশন অনুষ্ঠানেও দেখা গিয়েছিলো তাকে।

সোনালীনিউজ/ঢাকা/এমটিআই

Wordbridge School
Link copied!