• ঢাকা
  • শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১

মদ খেয়ে মাতলামির এক পর্যায়ে হত্যা


নিজস্ব প্রতিবেদক, রাজশাহী নভেম্বর ২৫, ২০১৬, ০২:০৪ পিএম
মদ খেয়ে মাতলামির এক পর্যায়ে হত্যা

রাজশাহী: জেলার তানোরে শহিদুল ইসলাম (৩৫) নামে এক দিনমজুরকে পিটিয়ে হত্যার ঘটনা ঘটেছে। বৃহস্পতিবার (২৪ নভেম্বর) রাতের কোনো এক সময় তাকে হত্যা করা হয়। শুক্রবার (২৫ নভেম্বর) সকালে স্থানীয়রা তার লাশ পড়ে থাকতে দেখে পুলিশে খবর দেন। নিহত শহিদুল ইসলামের বাড়ি উপজেলার বহরইল গ্রামে। তার বাবার নাম মোজাম্মেল হক।

তানোর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মীর্জা আবদুস সালাম জানান, শহিদুল ইসলামের লাশের মাথায় আঘাত রয়েছে। ধারণা করা হচ্ছে, কেউ তাকে লাঠি দিয়ে পিটিয়ে হত্যা করেছে।

তিনি জানান, বাড়ি থেকে প্রায় আধা কিলোমিটার দূরে হরিশপুর গভীর নলকূপের পাশে শহিদুলের লাশটি পড়ে ছিল। খবর পেয়ে বেলা সাড়ে ১১টার দিকে লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রাজশাহী মেডিকেল কলেজের মর্গে পাঠানো হয়।

তবে নিহতের পরিবার দাবি করেছেন, বাড়ির পাশে জাহিদুর রহমানের গভীর নলকুপের কাছে রাতে শহিদুল ইসলাম তার বন্ধুদের সঙ্গে বনভোজন করছিলেন। ওইসময় শহিদুল ও তার বন্ধুরা দেশিয় মদ পান করেন। এরই এক পর্যায়ে বন্ধুদের সঙ্গে তার বাকবিতন্ডা হয়। এক পর্যায়ে ভারি কিছু দিয়ে মাথায় আঘাত করে তাকে হত্যা করা হয়।

এ ঘটনার পর থেকে সঙ্গে থাকা তার দুই বন্ধু মাজেদ ও আফজাল পলাতক আছে।

ওসি মীর্জ আবদুস সালাম আরও জানান, এ ঘটনায় এখনও পর্যন্ত কাউকে আটক করা যায়নি। তবে পুলিশ বিষয়টি তদন্ত করছে। হত্যাকান্ডের সঙ্গে জড়িত ব্যক্তিদের শনাক্ত করে আটকের চেষ্টা চলছে। এ ঘটনায় থানায় হত্যা মামলাও দায়ের হবে।


সোনালীনিউজ/ঢাকা/আকন

Wordbridge School
Link copied!