• ঢাকা
  • মঙ্গলবার, ২৩ এপ্রিল, ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১

মদ পান করে শিক্ষককে পেটালেন মেম্বার!


রাজবাড়ী প্রতিনিধি মে ২৪, ২০১৮, ১০:১১ পিএম
মদ পান করে শিক্ষককে পেটালেন মেম্বার!

প্রতীকী ছবি

রাজবাড়ী: জেলার গোয়ালন্দ উপজেলায় মদ পান করে মাতাল অবস্থায় মাহফুজুর রহমান মিলন (৩৫) নামে এক স্কুলশিক্ষককে পিটিয়ে আহত করার অভিযোগ পাওয়া গেছে এক মেম্বার ও তার সহযোগীর বিরুদ্ধে।

বুধবার (২৩ মে) রাত ১১টার দিকে গোয়ালন্দ পৌরসভার ১নং ওয়ার্ডের কৃষ্ণতলা এলাকায় এ ঘটনা ঘটে। অভিযুক্তরা হলো- ইউপি মেম্বার সিদ্দিক সরদার (৫৮) ও তার সহযোগী মজিবার রহমান (৪৮)।

বৃহস্পতিবার (২৪ মে) ওই ঘটনায় সিদ্দিককে গ্রেপ্তার করে আদালতে পাঠায় পুলিশ।

আহত মাহফুজুর রহমান মিলন উপজেলার কেউটিল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক ও গোয়ালন্দ পৌরসভার ১নং ওয়ার্ডের বাসিন্দা মুক্তিযোদ্ধা মতিউর রহমানের ছেলে।

সিদ্দিক সরদার উপজেলার ছোটভাকলা ইউনিয়নের ৪নং ওয়ার্ডের সদস্য ও তার সহযোগী মজিবার রহমান গোয়ালন্দ পৌরসভার ১নং ওয়ার্ডের হাউলি কেউটিল গ্রামের শমসের সরদারের ছেলে।

আহত স্কুলশিক্ষক মাহফুজুর রহমান মিলন বলেন, মেম্বার সিদ্দিক সরদার বুধবার (২৩ মে) রাত ১১টার দিকে মদপান করে আমাদের বাড়ি সংলগ্ন দোকানের সামনে প্রতিদিনের ন্যায় অকথ্য ভাষায় গালাগালিসহ মাতলামি করছিলেন।

এ সময় বাড়ির বাইরে এসে সিদ্দিক সরদারকে তার বাড়িতে যেতে বললে তিনি ও তার সঙ্গে থাকা মজিবর লাঠি দিয়ে আমাকে এলোপাতাড়ি পেটাতে থাকে। এ সময় আশপাশের লোকজন এগিয়ে এসে আহত অবস্থায় আমাকে উদ্ধার করে গোয়ালন্দ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।

তিনি আরো বলেন, আমার হাতের ৩টি আঙুল ভেঙে গেছে। এছাড়া শরীরের বিভিন্ন স্থানে জখম হয়েছে। এ ঘটনায় থানায় অভিযোগ দায়েরের প্রস্তুতি চলছে।

গোয়ালন্দ ঘাট থানার ওসি মীর্জা আবুল কালাম আজাদ জানান, প্রকাশ্যে মদ পান করে মাতলামির অভিযোগে মেম্বার সিদ্দিক সরদারকে গ্রেপ্তার করে আদালতে পাঠানো হয়েছে। শিক্ষককে মারপিট করে আহত করেছে মেম্বারের সহযোগী মজিবর। এ ব্যাপারে অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

সোনালীনিউজ/এমএইচএম

Wordbridge School
Link copied!