• ঢাকা
  • বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১

মধ্যরাতে ‘বুয়েট’ মাতালেন জেমস, চট্টগ্রামে গাইবেন রাতে


বিনোদন প্রতিবেদক জুলাই ১৫, ২০১৭, ০১:৫৬ পিএম
মধ্যরাতে ‘বুয়েট’ মাতালেন জেমস, চট্টগ্রামে গাইবেন  রাতে

ছবি সৌজন্য: জেমস ফ্যান ক্লাব

ঢাকা: সকাল দুপুর সন্ধ্যা আর মধ্য রাত নেই, বাংলাদেশের যেকোনো জায়গায় যেকোনো সময় কনসার্টে গাইবে রকস্টার জেমস, এমন ঘোষণার পর যদি সেটা ভোর রাতও হয় সেখানে লোকে লোকারণ্য থাকবে সেটা স্বাভাবিক ঘটনা। বাংলাদেশ প্রকৌশলী বিশ্ববিদ্যালয়(বুয়েট)-এর ক্ষেত্রেও হলো না তার ব্যতিক্রম!

হ্যাঁ। বুয়েটে ১২তম ব্যাচের র‌্যাগ ডে’তে আয়োজিত দুই দিনব্যাপী কনসার্টের শেষদিন ছিলো শুক্রবার। আর এদিন মঞ্চ মাৎ করেন দেশসেরা বেশকিছু ব্যান্ড দল। এরমধ্যে শিরোনামহীন ও গুরু খ্যাত জেমস-এর নগর বাউল অন্যতম। যদিও এদিন সবাই জেমসের গান শোনার জন্যই প্রায় মধ্যরাত পর্যন্ত আগ্রহ নিয়ে বসে থাকেন।

জেমস যখন মঞ্চে উঠেন, তখন ঘড়িতে প্রায় বারোটা! স্টেজে তার নাম ঘোষণা হওয়ার সঙ্গে সঙ্গেই হৈ হৈল্লোড় পড়ে যায় চারদিকে। স্টেজে উঠেই সবাইকে অভিনন্দন জানিয়ে গুরুত খ্যাত রকস্টার গাইতে শুরু করেন বিগি বিগি, মা, পাগলা হাওয়া, লেইস ফিতা, কবিতা, দুষ্টু ছেলে দল, লহো লহো লহো সালামের মতো খ্যাতনামা সব গান। দশ থেকে অন্তত বারোটি গান পরিবেশনের পর মঞ্চ ছাড়েন জেমস।  

অন্যদিকে একটি কনসার্টে গাইতে এরইমধ্যে জেমস রওনা হয়েছেন চট্টগ্রামের পথে। চট্টগ্রামের এম এ আজিজ স্টেডিয়ামে আজকে সন্ধ্যায় গাইবেন তিনি। 

সোনালীনিউজ/ঢাকা/এমটিএল

Wordbridge School
Link copied!