• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

‘মন খারাপ থাকলেও জোকস বলতেন মিজু ভাই’


বিনোদন প্রতিবেদক মার্চ ২৮, ২০১৭, ০২:৪১ পিএম
‘মন খারাপ থাকলেও জোকস বলতেন মিজু ভাই’

বাংলা চলচ্চিত্রের অন্যতম খলনায়ক মিজু আহমেদ। হঠাৎই হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে শ্যুটিংয়ে যাওয়ার পথে গত সোমবার রাতে ট্রেনেই মৃত্যুবরণ করেন। তার জানাজা সম্পন্ন হয়েছে তার চিরচেনা ও ক্যারিয়ারের বেশির ভাগ সময় কাটানো জায়গা এফডিসিতে। মঙ্গলবার সকাল সাড়ে দশটায় এফডিসির প্রযোজক সমিতির সামনের খোলা ময়দানে নামাজে জানাজা পড়ান এফডিসির পেশ ইমাম। আর সেখানেই তাকে শেষ শ্রদ্ধা জানাতে উপস্থিত হন সহকর্মী তারকা অভিনেতা অভিনেত্রীরা। তাকে নিয়ে শোক ও কিছুটা স্মৃতিকাতর এই সময়ের জনপ্রিয় অভিনেতা সায়মন সাদিক। সোনালীনিউজের কাছে দেয়া মিজু আহমেদকে নিয়ে এই অভিনেতার বক্তব্যটি হুবুহু তুলে ধরা হলো: 

মিজু ভাইয়ের সাথে আমার অনেক কাজ করা হয়েছে। বিশেষ করে প্রথম আমি উনার সঙ্গে কাজ করি, ছবির নাম ‘রানা প্লাজা’। যা এখনো রিলিজ হয়নি। এরপর রিলিজ হয়েছে পোড়ে যায় মন। এরকম আরো বহু ছবিতে উনার সঙ্গে কাজের স্মৃতি আছে আমার। মজার মানুষ ছিলেন মিজু ভাই। সব সময় আনন্দে থাকতে দেখা যেতো তাকে। এমনকি মন খারাপ থাকলে জোকস বলতেন তিনি। সবাইকে হাসি খুশি রাখা ও থাকার চেষ্টা করতেন সব সময়।

উনি চলে গেছেন, এটা শোনার পরেই খুব খারাপ লাগছিল। আল্লাহ উনাকে বেহেস্ত নসিব করুক। আসলে মৃত্যুর স্বাদ সবাইকেই পেতে হবে, কিন্তু মিজু ভাইয়ের এভাবে চলে যাওয়াটা মানতে কষ্ট লাগছে! উনার জন্য অনেক ভালোবাসা। উনার অসংখ্য ভক্তদের মাঝে আমিও একজন ভক্ত ছিলাম। আমাদের সিনেমার জন্য তার চলে যাওয়া ক্ষতির কারণ হলো। উনি ভালো থাকুক, এই দোয়াই করি। 

সোনালীনিউজ/ঢাকা/এমটিএল

Wordbridge School
Link copied!