• ঢাকা
  • শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০

‘মনপুরাকে’ ছাড়িয়ে যাবে ‘স্বপ্নজাল’?


বিনোদন ডেস্ক অক্টোবর ১৮, ২০১৬, ০৬:২৩ পিএম
‘মনপুরাকে’ ছাড়িয়ে যাবে ‘স্বপ্নজাল’?

জনপ্রিয় নির্মাতা গিয়াস উদ্দিন সেলিমের ‘স্বপ্নজাল’ ছবিতে অভিনয় করছেন পরীমনি ও নবাগত মুখ ইয়াশ রোহান। এ বছরের ফেব্রুয়ারিতে চাঁদপুর শহরের পুরানবাজার এলাকায় ডাকাতিয়া নদীর পারে একটি বাড়িতে এ ছবির শুটিং শুরু হয়। টানা কয়েকদিন শুটিংয়ের পর বিরতি নেন পরিচালক ও ছবির অভিনয় শিল্পীরা। কয়েক মাস বিরতির পর আবারও কলকাতায় শুরু হচ্ছে এ ছবির বাকি কাজের দৃশ্যধারণ।

এ প্রসঙ্গে ছবির নির্মাতা গিয়াস উদ্দিন সেলিম বলেন, ছবির গল্প অনুযায়ী এবার আমাদের লোকেশন কলকাতায়। ২৫শে অক্টোবর থেকে সেখানে আমাদের টিম আবারও শুটিং শুরু করবে। টানা ১২দিন শুটিং শেষে ৬ই নভেম্বর ঢাকায় ফিরে ছবির বাকি কাজ শেষ করার ইচ্ছা রয়েছে। ছবির মূল দুটি চরিত্রের নাম অপু ও শুভ্রা। অপু চরিত্রে রোহান ও শুভ্রা চরিত্রে পরীমনিকে দর্শক এ ছবিতে দেখতে পাবেন। ‘স্বপ্নজাল’ ছবিতে আরো অভিনয় করছেন ফজলুর রহমান বাবু, শাহানা সুমী, শহীদুল আলম সাচ্চু, শিল্পী সরকার, ইরফান সেলিম, মিশা সওদাগর, ফারহানা মিঠু, ইরেশ যাকের, মুনিয়া, শাহেদ আলী, আহসানুল হক মিনু প্রমুখ।

উল্লেখ্য, গিয়াস উদ্দিন সেলিমের পরিচালনায় ‘মনপুরা’ ছবিটি সর্বমহলে ব্যাপক জনপ্রিয়তা পায়। তার পরিচালনায় এ ছবিতে অভিনয় করেছিলেন চঞ্চল চৌধুরী ও ফারহানা মিলি। এবার তিনি ১১ই ফেব্রুয়ারি সকালে চাঁদপুর শহরে তার পরিচালনায় দ্বিতীয় ছবি ‘স্বপ্নজাল’-এর কাজ শুরু করেন।

সোনালীনিউজ/ঢাকা/এমটিআই

Wordbridge School
Link copied!