• ঢাকা
  • শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

মনোনয়ন প্রত্যাশী এমপি শম্ভুর গণসংযোগ ও পথসভা


আমতলী (বরগুনা) প্রতিনিধি সেপ্টেম্বর ২৪, ২০১৮, ০৪:৩৭ পিএম
মনোনয়ন প্রত্যাশী এমপি শম্ভুর গণসংযোগ ও পথসভা

ছবি: সোনালীনিউজ

বরগুনা : একাদশ জাতীয় সংসদ নির্বাচন সামনে রেখে বরগুনা-১ (সদর-আমতলী-তালতলী) আসনে মনোনয়ন প্রত্যাশী দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি বর্তমান সংসদ সদস্য অ্যাডভোকেট ধীরেন্দ্র দেবনাথ শম্ভু আমতলী উপজেলার বিভিন্ন স্থানে গণসংযোগ ও পথসভা করেছেন।

সোমবার (২৪ সেপ্টেম্বর) উপজেলার শাখারিয়া, মহিষকাটা, চুনাখালী, সাহেববাড়ী, আমড়াগাছিয়া, ডাক্তারবাড়ী, ঘটখালী বাজারে গণসংযোগ ও একে স্কুল চৌরাস্তায় এবং কলেজ রোডে দলীয় কার্যালয়ের সামনে পথসভা করেন। গণসংযোগ কালে তার সঙ্গে আমতলী উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক পৌর মেয়র মো. মতিয়ার রহমান, তালতলী উপজেলা আওয়ামী লীগ সভাপতি রেজবিউল কবির জোমাদ্দার, তালতলী উপজেলা চেয়ারম্যান মনিরুজ্জামান মিন্টু, আমতলী উপজেলা ভাইস চেয়ারম্যান মো. মজিবর রহমান, মহিলা ভাইস চেয়ারম্যান মাকসুদা আক্তার জোসনা, আমতলী উপজেলা আওয়ামী লীগ সহ-সভাপতি সদর ইউপি চেয়ারম্যান মোতাহার উদ্দিন মৃধা, যুগ্ম সাধারণ সম্পাদক ইউপি চেয়ারম্যান শহিদুল ইসলাম মৃধা, যুগ্ম সাধারণ সম্পাদক ইউপি চেয়ারম্যান আখতারুজ্জামান বাদল খান, ইউপি চেয়ারম্যান বোরহান উদ্দিন মাসুম তালুকদার, হারুন অর রশিদ হাওলাদার, আলহাজ অ্যাড. মো. নুরুল ইসলাম, এ কে এম নূরুল হক, সাংগঠনিক সম্পাদক রেজাউল করিম শাহাজাদা আকন, পচাঁকোড়ালিয়া ইউপি চেয়ারম্যান নজীর হোসেন কালু পাটোয়ারী, দুলাল ফরাজী, আবুল বাশার বাদশা তালুকদার, মো. আলতাফ হোসেন আকনসহ আমতলী ও তালতলী উপজেলার আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের সকল নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।

আমতলী একে স্কুল চৌরাস্তা ও দলীয় কার্যালয়ের সামনে পথসভায় উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক পৌর মেয়র মো. মতিয়ার রহমান সভাপতিত্ব করেন। এ পথসভায় প্রধান অতিথি ছিলেন জাতীয় সংসদ সদস্য অ্যাড. ধীরেন্দ্র চন্দ্র দেবনাথ শম্ভু।

প্রধান অতিথি শম্ভু তার বক্তব্যে বলেন, শেখ হাসিনার ভিশন ২০২১ বাস্তবায়নের লক্ষ্যে আগামী একাদশ জাতীয় সংসদ নির্বাচনে উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নৌকা মার্কায় পুনরায় ভোট দিয়ে শেখ হাসিনাকে ক্ষমতায় আনতে হবে। নৌকায় ভোট দিলে এ দেশের গরিব দুঃখী মানুষের ভাগ্যর উন্নয়ন হয়।

একাদশ সংসদ নির্বাচনে আওয়ামী লীগ সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশারী করার জন্য গ্রাম-গঞ্জে সরকারের উন্নয়ন চিত্র তুলে ধরার আহবান জানান। তিনি আরও বলেন, বিগত দিনে আমি আপনাদের ভোটে নির্বাচিত হয়ে আমতলী-তালতলী উপজেলায় ব্যাপক উন্নয়ন করেছি। আমি একাদশ জাতীয় সংসদ নির্বাচনে দলীয় মনোনয়ন পেয়ে নির্বাচিত হলে বাকী যে কাজগুলো আছে তা বাস্তবায়ন করবো। সর্বোপরি তিনি আওয়ামী লীগ সভানেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার আসন আমতলী- তালতলীর মানুষকে নৌকা মার্কায় ভোট দেয়ার আহবান জানান।    

সোনালীনিউজ/ঢাকা/এইচএআর

Wordbridge School
Link copied!