• ঢাকা
  • শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১

মন্ত্রী-মেয়র পক্ষের গোলাগুলি, আহত ১


পাবনা প্রতিনিধি  নভেম্বর ২৯, ২০১৬, ০৮:০১ পিএম
মন্ত্রী-মেয়র পক্ষের গোলাগুলি, আহত ১

পাবনা : পাবনার আটঘরিয়ায় যুবলীগের কমিটি গঠন নিয়ে ভূমি মন্ত্রী শামসুর রহমান ডিলু সমর্থিত আমিনুল গ্রুপ ও আটঘরিয়া পৌরসভার মেয়র শহিদুল ইসলাম রতন সমর্থিত আলাল গ্রুপের মধ্যে সংঘর্ষ ও গোলাগুলির ঘটনা ঘটেছে। এ সময় উসমান মিয়া (৩৫) নামে একজন গুলিবিদ্ধ হয়েছেন। মঙ্গলবার (২৯ নভেম্বর) সন্ধ্যা সাড়ে ৬টার দিকে এই সংঘর্ষ হয়।

উসমান মিয়াকে গুরুতর অবস্থায় পাবনা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। তিনি সদর উপজেলার শালাইপুর গ্রামের ওমর আলীর ছেলে।

স্থানীয়রা জানায়, আটঘরিয়া উপজেলা যুবলীগের কমিটি গঠন করাকে কেন্দ্র করে ভূমি মন্ত্রী শামসুর রহমান ডিলু সমর্থিত আমিনুল গ্রুপ ও আটঘরিয়া পৌরসভার মেয়র শহিদুল ইসলাম রতন সমর্থিত আলাল গ্রুপের মধ্যে বিরোধ চলছিল। এরই জের ধরে এদিন সন্ধ্যায় একদন্ত বাজারে উভয় পক্ষের মধ্যে কথা কাটাকাটির এক পর্যায়ে ধাওয়া পাল্টা ধাওয়া ও গোলাগুলি শুরু হয়। এসময় উসমান গুলিবিদ্ধ হয়ে গুরুতর আহত হয়। তাকে গুরুতর আহত অবস্থায় পাবনা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। ফের সংঘর্ষের আশঙ্কায় এলাকায় চরম উত্তেজনা ও থমথমে অবস্থা বিরাজ করছে। সেখানে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

আটঘরিয়া থানার ওসি(তদন্ত) শরিফুল ইসলাম ঘটনার সত্যতা স্বীকার করে জানান, খবর পেয়ে সেখানে পুলিশ পাঠিয়েছি। তদন্ত সাপেক্ষে আইনী ব্যবস্থা নেয়া হবে।

সোনালীনিউজ/ঢাকা/এমএইচএম

Wordbridge School
Link copied!