• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

মমতাকে হন্যে হয়ে খুঁজছে পুলিশ


বিনোদন ডেস্ক মার্চ ৩০, ২০১৭, ০২:০৮ পিএম
মমতাকে হন্যে হয়ে খুঁজছে পুলিশ

ঢাকা: একসময়ে বলিউডের তুমুল জনপ্রিয় অভিনেত্রী মমতা কুলকার্নি। অভিনয় ছেড়ে স্বামীর সংস্পর্শে গিয়ে ধীরে ধীরে জড়িয়ে পড়েন আন্তর্জাতিক মাদকচক্রের সাথে। একাধিকবার তার বিরেুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানাও জারি হয়। প্রতিবারই পুলিশের চোখ ফাঁকি দেন তিনি। ফের এই অভিনেত্রীকে হন্যে হয়ে খুঁজছে পুলিশ!

আন্তর্জাতিক মাদক-পাচার চক্রের সঙ্গে যুক্ত থাকার অভিযোগে থানের এক জেলা আদালত এবার মমতা কুলকার্নি এবং তার স্বামীর বিরুদ্ধে জামিনঅযোগ্য ধারায় গ্রেপ্তারি পরোয়ানা জারি করেছে। যেখানেই তাদের পাওয়া যায় সেখানেই গ্রেপ্তার করা হবে বলেও জানায়।  

কিন্তু সবচেয়ে মজার খবর হচ্ছে এইমুহূর্তে, মমতা কুলকার্নি ও তার স্বামী ভারতে নেই। তারা কোথায় আছেন সে খবরও নেই পুলিশের কাছে। 

গত বছরই সোলাহপুরে অ্যাভন লাইফসায়েন্সে তল্লাশি চালিয়ে প্রায় দু হাজার কোটি টাকা মূল্যের ১৮.৫ টন মাদক উদ্ধার করে মহারাষ্ট্র পুলিশ। পরে পুলিশ জেনেছিল ওই অ্যাভন লাইফসায়েন্স থেকে কেনিয়ার এক সংস্থায় মাদক পাচার করা হয়। সেখানেই পার্টিতে ব্যবহৃত মাদক মেথামফেটামাইন তৈরি হয়। সেই চক্রেরই মালিক হলেন মমতার স্বামী ভিকি গোস্বামী। এই ঘটনায় পুলিশ দশজনকে গ্রেপ্তার করে।

সোনালীনিউজ/ঢাকা/এমটিএল

Wordbridge School
Link copied!