• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

মমতার মাথা কেটে আনলে পুরস্কার ১১ লাখ রুপি


আন্তর্জাতিক ডেস্ক এপ্রিল ১২, ২০১৭, ০৭:৪২ পিএম
মমতার মাথা কেটে আনলে পুরস্কার ১১ লাখ রুপি

ঢাকা: ভারতের পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের মাথা কেটে আনলে তাকে ১১ লাখ রুপি ‘পুরস্কার’ দেয়ার ঘোষণা দিয়েছেন ক্ষমতাসীন ভারতীয় জনতা পার্টির (বিজেপি) যুবনেতা যোগেশ ভার্সনে। এ মন্তব্যের পর দেশজুড়ে বইছে নিন্দার ঝড়।

মঙ্গলবার (১১ এপ্রিল) উত্তর প্রদেশের আলীগড়ে যোগেশ বলেন, ‘মমতা বন্দ্যোপাধ্যায়ের মাথা যে কেটে আনবে, ওই ব্যক্তিকে আমি ১১ লাখ রুপি পুরস্কার দেব।’

তিনি আরো বলেন, পশ্চিমবঙ্গে মমতা তার রাজ্যে সরস্বতী পূজা করতে দেন না, রামনবমী ও হনুমানজয়ন্তীতে সমাবেশ করতে দেন না। তিনি মুসলমান সম্প্রদায়ের তোয়াজ করে যাচ্ছেন। তাই তিনি চরম শাস্তি পাওয়ার যোগ্য। এ বিষয়ে সংবাদ প্রকাশ করেছে বিবিসি।

রাজ্যের বিভিন্ন স্থানে মঙ্গলবার হনুমানজয়ন্তী পালন করে বিজেপি। তবে পশ্চিমবঙ্গের সিউড়িতে অনুমতি না নিয়ে মিছিল করায় পুলিশ বিজেপি কর্মী ও সমর্থকদের  লাঠিপেটা করে।

এতে ক্ষিপ্ত যোগেশ বলেন, ‘যেভাবে হনুমানভক্তদের ওপর লাঠি চালানো হয়েছে, কারও মধ্যে মানবতার এতটুকুও অবশিষ্ট থাকলে বুঝবে, এভাবে কাউকে মারা যায় না। আমি বুঝতে পারি না, মমতা ইফতার পার্টির আয়োজন করেন। সব সময় মুসলমানের পাশে থাকেন। হিন্দুরা কি মানুষ না?’

ওই লাঠিপেটার ভিডিও দেখে তিনি অশ্রুসিক্ত হয়ে পড়েন বলেও জানান যোগেশ।

সোনালীনিউজ/ঢাকা/আতা

Wordbridge School
Link copied!