• ঢাকা
  • মঙ্গলবার, ২৩ এপ্রিল, ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১

মরিচের গুঁড়া নিক্ষেপ করে আসামী ছিনতাইয়ের চেষ্টা


নোয়াখালী প্রতিনিধি আগস্ট ২১, ২০১৭, ০১:৩৬ পিএম
মরিচের গুঁড়া নিক্ষেপ করে আসামী ছিনতাইয়ের চেষ্টা

নোয়াখালী: জেলার কোম্পানীগঞ্জে বসুরহাট পৌর এলাকায় মরিচের গুঁড়া নিক্ষেপ করে পুলিশের কাছ থেকে আসামী ছিনতাইয়ের চেষ্টার ঘটনা ঘটেছে। এ ঘটনায় তিন আনসার সদস্য আহত হয়েছেন।

রোববার (২০ আগষ্ট) ভোরে উপজেলার বসুরহাট পৌরসভা ৪নং ওয়ার্ডের সাবেক কাউন্সিলর ওমর ফারুকের বাড়িতে এ ঘটনা ঘটে।

থানা সুত্রে জানা যায়, উপজেলার মাদক ব্যবসায়ী মিজান প্রকাশ জামাই মিজান (৩৮) তার শ্বশুর বাড়িতে অবস্থান করছে এমন গোপন সংবাদের ভিত্তিতে কোম্পানীগঞ্জ থানার সহকারী উপ-পুলিশ পরিদর্শক (এএসআই) মোশারফ হোসেনের নেতৃত্বে পুলিশ ও বিশেষ আনসার সদস্যরা অভিযান জালায়। বসুরহাট পৌরসভার ৪নং ওয়ার্ডের সাবেক কাউন্সিলর ওমর ফারুকের বাড়িতে অভিযান চালিয়ে ২০ পিস ইয়াবাসহ মিজান ওরফে জামাই মিজানকে গ্রেপ্তার করে।

তাকে হ্যান্ডকাপ পরানোর সময় মিজান পুলিশ সদস্যদের সাথে ধস্তাধস্তির একপর্যায়ে এএসআই মোশারফ হোসেন ও বিশেষ আনসার আলাউদ্দিনের হাতে কামড় দিয়ে তাদের রক্তাক্ত জখম করে। এসময় মিজানের স্ত্রী রূপা বেগম ও তার পরিবারের সদস্যরা পুলিশকে লক্ষ্য করে মরিচের গুঁড়া নিক্ষেপ করে তাকে ছিনিয়ে নেয়ার চেষ্টা করে। ওই মরিচের গুঁড়া চোখে মুখে পড়ে বিশেষ আনসার সদস্য আলা উদ্দিন, আবু সাঈদ ও শহীদুল ইসলাম আহত হয়।

আহত আনসার সদস্যদের কোম্পানীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে। এ ঘটনায় কোম্পানীগঞ্জ থানার উপ-পুলিশ পরিদর্শক (এসআই) মো. মাহাবুব বাদী হয়ে মাদক নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করে।

গ্রেপ্তার মিজান উপজেলার মুছাপুর ইউনিয়নের ৫নং ওয়ার্ডের আব্দুল হাইয়ের ছেলে। সে তার শ্বশুর বাড়িতে থেকে মাদক ব্যবসা পরিচালনা করে আসছিল। শ্বশুর বাড়িতে থাকায় কোম্পানীগঞ্জে সে জামাই মিজান হিসেবে পরিচিত।

বিষয়টি নিশ্চিত করে কোম্পানীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সৈয়দ ফজলে রাব্বি জানান, মিজান চিহ্নিত মাদক ব্যবসায়ী। সে কোম্পানীগঞ্জ থানায় দায়ের হওয়া ৬টি মাদক মামলার এজাহারভূক্ত আসামী এবং তার বিরুদ্ধে একটি গ্রেপ্তারী পরোয়ানা রয়েছে। চট্টগ্রামের মিরসরাই থানা ও কুমিল্লার চৌদ্দগ্রাম থানায়ও তার বিরুদ্ধে মাদক মামলা রয়েছে বলেও তিনি জানান।


সোনালীনিউজ/ঢাকা/আকন

Wordbridge School
Link copied!