• ঢাকা
  • মঙ্গলবার, ২৩ এপ্রিল, ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১

মর্মান্তিক ব্রেক-আপ! (ভিডিও)


বিচিত্র-সংবাদ ডেস্ক এপ্রিল ২, ২০১৭, ১২:০৯ পিএম
মর্মান্তিক ব্রেক-আপ! (ভিডিও)

প্রেমিকার পা ধরে ক্ষমা চাচ্ছেন প্রেমিক। ছবি: ইউটিউব

ঢাকা: প্রেমে রাগ বা অভিমান তো একটু থাকবেই, তাই না? আর চিরাচরিত নিয়মই তো- ‘প্রেমের পথ সব সময় মসৃণ হয় না।’ কখনও কখনও এমন পরিস্থিতি আসে, সেই মধুর সম্পর্কটা তিক্ত হয়ে উঠে। এমনকি শেষ পর্যন্ত সেটা ব্রেক-আপ হয়ে যায়। সম্প্রতি তেমনই এক মর্মান্তিক ব্রেক আপের ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে।

চীন ভিত্তিক ‘ভাইরাল ভিডিও’ নামের একটি ইউটিউব চ্যানেলে ওই ভিডিওটি আপলোড করা হয়েছে। ভিডিওটিতে দেখা যায়, কোনও এক অজানা কারণে প্রেমিকের ওপর রাগ করেছিলেন তরুণী। গড়পড়তা ঝগড়াঝাঁটির পরে ব্যাপারটা এমন‌ চরমে পৌঁছায় যে, ব্রেক আপের কথা ঘোষণা করে দেন প্রেমিকা। তাতেই একেবারে ভেঙে পড়েন যুবক। প্রকাশ্য রাস্তায় কাঁদতে কাঁদতে গার্লফ্রেন্ডের পায়ে পড়ে যান। ক্রমাগত বলতে থাকেন, ‘আমায় ক্ষমা করে দাও।’

কিন্তু তরুণীর মন অতো সহজে গলেনি। তিনি রাগের চোটে চড় মারতে থাকেন তার প্রেমিককে। প্রেমিকও নাছোড়বান্দা। তিনি এম‌নভাবে প্রেমিকার পা জড়িয়ে পড়ে থাকেন যে, প্রথমে মেয়েটির পায়ের জুতো, এরপর তার স্টকিংস খুলে বেরিয়ে আসে পা থেকে। সে সময়ে কেউ একজন ঘটনার ভিডিও তুলে নেন মোবাইলে।

শেষ পর্যন্ত প্রণয়ীযুগলের পরিণতি কী হল, তা অবশ্য জানা যায়নি। ভিডিওর সঙ্গে শেয়ার হওয়া টেক্সট থেকে জানা যায়, এই ঘটনার পরেও তাদের ব্রেক-আপ আটকে থাকেনি।

ভিডিও:

সোনালীনিউজ ডটকম/ঢাকা/এআই

Wordbridge School
Link copied!