• ঢাকা
  • বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১

মসজিদে নাশকতা পরিকল্পনা, শিবিরের ১২ কর্মী আটক


কক্সবাজার প্রতিনিধি মার্চ ২১, ২০১৭, ০৯:৪১ পিএম
মসজিদে নাশকতা পরিকল্পনা, শিবিরের ১২ কর্মী আটক

কক্সবাজার: কক্সবাজারের টেকনাফে উপজেলার হ্নীলা ইউনিয়নের মৌলভীবাজার কোনাপাড়া এলাকার একটি মসজিদের ভেতরে বসে নাশকতার পরিকল্পনা নিয়ে গোপন বৈঠক করার অভিযোগে শিবিরের সভাপতিসহ ১২ কর্মীকে আটক করেছে পুলিশ।

মঙ্গলবার (২১ মার্চ) বিকেল ৫ টায় দিকে টেকনাফ থানার এসআই আবদুর রহিমের নেতৃত্বে পুলিশ তাদের আটক করে। এসময় তাদের কাছ থেকে একটি চেক বই ও কয়েকটি লিপলেট উদ্ধার করা হয়েছে।

আটকরা শিবিরকর্মীরা হলেন, টেকনাফ উপজেলার শিবিরের সভাপতি ও হ্নীলা ইউনিয়নের মৌলভীবাজারের দরবেশ আলীর ছেলে রবিউল আলম (২৪), একই এলাকার নুর হোছনের ছেলে ইমতিয়াজ উদ্দিন (১৭), সিরাজুল ইসলামের ছেলে মনিরুল মোস্তফা (১৯), বাদশা মিয়ার ছেলে মো. সরওয়ার (২০), নুরুল কবিরের ছেলে মো. নুরুল আলম (১৯), মৃত আজিজুর রহমানের ছেলে মো. ইউছুপ (১৯), আবুল হাসেমের ছেলে ওয়াহেদুল ইসলাম (১৯), মৌলভীবাজার দক্ষিণ পাড়ার মীর কাশেমের ছেলে আবদুর রহিম (১৮), মৃত হাজী কালা মিয়ার ছেলে আবদুর রহমান (১৮), আলীআকবর পাড়ার মোক্তার আহমদের ছেলে নাছির উদ্দিন (২৪), নুরন নবীর ছেলে মো. নুরুল আজিজ (২০), রঙ্গিখালীর মকবুল হোসনের ছেলে মো. সাদ্দাম হোসেন (২২)।

টেকনাফ থানার ওসি শফিউল আজম জানান, মসজিদের ভেতর কিছু সংখ্যক শিবিরকর্মী জমায়েত হয়ে নাশকতা পরিকল্পনা করছিল। নাশকতা বৈঠকের গোপন সংবাদের ভিত্তিতে তাদের আটক করা হয়। আটকদের বিরুদ্ধে বিশেষ ক্ষমতা আইনে মামলা দায়ের করে আদালতে প্রেরন করা হবে।

সোনালীনিউজ/ঢাকা/এমএইচএম

Wordbridge School
Link copied!