• ঢাকা
  • মঙ্গলবার, ২৩ এপ্রিল, ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১

মহা আয়োজনে ‘শাহেনশাহ’র মহরত অনুষ্ঠিত


বাবুল হৃদয় সেপ্টেম্বর ৬, ২০১৮, ১১:০২ এএম
মহা আয়োজনে ‘শাহেনশাহ’র মহরত অনুষ্ঠিত

মহরত অনুষ্ঠানে শিল্পীরা

ঢাকা: মহা আয়োজনে অনুষ্ঠিত হল ‘শাহেনশাহ’ সিনেমার মহরত। বুধবার রাতে রাজধানীর একটি পাঁচতারা হোটেলে ‘শাহেনশাহ’ ছবির মহরত অনুষ্ঠিত হয়। এতে উপস্থিত ছিলেন নায়ক শাকিব খান, নায়িকা নুসরাত ফারিয়া, রোদেলা জান্নাত, অমিত হাসান, তারেক আনাম খান, নায়ক উজ্জল, সেলিম খানসহ সিনেমাটির অন্যান্য শিল্পী ও কলাকুশলী। সিনেমাটি নির্মাণ করবেন শামীম আহমেদ রনি।

কেক কেটে মহরতের মহা সূচনা করেন সুপারস্টার শাকিব খান। এ সময় তিনি বলেন, আমার ফ্যান ও নুসরাত ফারিয়ার ফ্যানরা নতুন কিছু পেতে যাচ্ছে। তিনি বলেন, ঈদে মুক্তি পাওয়া ‘ক্যাপ্টেন খান’ ছবির চেয়েও কয়েকগুণ ভালো ছবি হবে ‘শাহেনশাহ’।’

 নুসরাত ফারিয়া ছাড়াও এই সিনেমায় শাকিবের নতুন নায়িকা রোদেলা জান্নাত। এর আগে ২০১৬ সালে শাকিবের হাত ধরেই নায়িকা হিসেবে চলচ্চিত্রে পা রাখেন বুবলী।  এবার শাকিবের হাত ধরে ঢালিউডে এন্ট্রি নিচ্ছেন নবাগত রোদেলা জান্নাত। জানা যায়, রোদেলা ঢাকার মেয়ে। তিনি একটি বেসরকারি চ্যানেলে কিছুদিন সংবাদ পাঠিকা হিসেবে কাজ করেছেন।

মহরতে শাকিব খান তার বক্তব্যে আরও বলেন, আরো তিন-চারজন নিউজ প্রেজেন্টার আছেন, যারা কাজ করতে চেয়েছেন। এটা খুব ভালো দিক। নতুন নায়িকার প্রসঙ্গে শাকিব বলেন, রোদেলা চমৎকার মেয়ে। তার জন্য শুভকামনা থাকলো। আগামী ১১ সেপ্টেম্বর থেকে কক্সবাজার এই ছবির শুটিং শুরু হবে।

সোনালীনিউজ/বিএইচ

Wordbridge School
Link copied!