• ঢাকা
  • বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১

মহানগরী উন্মুক্ত মহিলা ভলিবল শুরু শনিবার


ক্রীড়া প্রতিবেদক ফেব্রুয়ারি ২৪, ২০১৭, ০৪:২২ পিএম
মহানগরী উন্মুক্ত মহিলা ভলিবল শুরু শনিবার

ফাইল ছবি

ঢাকা: বাংলাদেশ ভলিবল ফেডারেশনের ব্যবস্থাপনায় শনিবার (২৫ ফেব্রুয়ারি) থেকে শুরু হতে যাচ্ছে পপুলার লাইফ ইনস্যুরেন্স ঢাকা মহানগরী উন্মুক্ত মহিলা ভলিবল প্রতিযোগিতা-২০১৭। এদিন পল্টনস্থ ভলিবল স্টেডিয়ামে চার দিনব্যাপী এই প্রতিযোগিতার উদ্বোধন করবেন পৃষ্ঠপোষক পপুলার লাইফ ইনস্যুরেন্স কোম্পানির ব্যবস্থাপনা পরিচালক বি এম ইউসুফ আলী।

এবারের প্রতিযোগিতায় দুটি গ্রুপে মোট ৭টি দল অংশ গ্রহন করছে। গ্রুপ ‘ক’-তে রয়েছে ওয়ারী ক্লাব, ইউনাইটেড ক্লাব, বাংলাদেশ ইউনিভার্সিটি অব প্রফেশনালস ও স্পার্কলিং এন্ড্রোমিডা ক্লাব। গ্রুপ ‘খ’-তে রয়েছে শাহবাগ স্পোর্টিং ক্লাব, ভিকারুন নিসা নুন স্কুল এন্ড কলেজ ও ঢাকা বিশ্বাবিদ্যালয়।

উদ্ধোধনী দিনের প্রথম খেলায় এক নাম্বার কোর্টে মুখোমুখি হবে ওয়ারী ক্লাব ও স্পার্কলিং এন্ড্রোমিডা ক্লাব। একই সময়ে ২নম্বর কোর্টে খেলবে ইউনাইটেড ক্লাব ও বাংলাদেশ ইউনিভার্সিটি অব প্রফেশনালস।

দুপুর ২টায় ১নম্বর কোর্টে নামবে শাহবাগ স্পোর্টিং ক্লাব ও ঢাকা বিশ্বাবিদ্যালয়। বেলা সাড়ে ৩টায় কোর্টে নামবে ওয়ারী ক্লাব ও বাংলাদেশ ইউনিভার্সিটি অব প্রফেশনালস এবং একই সময় অপর ম্যাচে মুখোমুখি হবে ইউনাইটেড ক্লাব ও স্পার্কলিং এন্ড্রোমিডা ক্লাব।

সোনালীনিউজ/ঢাকা/জেডআই

Wordbridge School
Link copied!