• ঢাকা
  • শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০

মহানগরী ফুটবলে টাঙ্গাইল একাডেমির শুভ সূচনা


ক্রীড়া প্রতিবেদক জুলাই ২৭, ২০১৭, ০৯:১৯ পিএম
মহানগরী ফুটবলে টাঙ্গাইল একাডেমির শুভ সূচনা

ঢাকা: দেশের ফুটবলে সোনালী দিন ফেরাতে প্রথমবারের মত যাত্রা শুরু করলো ‘ওয়ালটন প্রথম ঢাকা মহানগরী ফুটবল টুর্নামেন্ট’। বৃহস্পতিবার (২৭ জুলাই) কমলাপুর বীরশ্রেষ্ঠ শহীদ সিপাহী মোস্তফা কামাল স্টেডিয়ামে অনুষ্ঠিত উদ্বোধনী ম্যাচে শুভ সূচনা করেছে টাঙ্গাইল ফুটবল একাডেমি। আছাদুজ্জামান ফুটবল একাডেমিকে ২-১ গোলে হারিয়েছে দলটি।

এর আগে প্রতিযোগিতার উদ্বোধন করেন ওয়ালটন গ্রুপের অপারেটিভ ডিরেক্টর এফএম ইকবাল বিন আনোয়ার (ডন)। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মিনিস্টার হাই-টেক পার্ক লিমিটেডের হেড অব ব্র্যান্ড এ্যান্ড কমিউনিকেশন্স কেএমজি কিবরিয়া। ঢাকা মহানগরী ফুটবল লীগ কমিটির চেয়ারম্যান হারুনুর রশীদের সভাপতিত্বে অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন সাইফ পাওয়ারটেক-এর উপ-ব্যবস্থাপনা পরিচালক ইঞ্জিনিয়ার নাসিরউদ্দিন চৌধুরী।

প্রথম বিভাগ, দ্বিতীয় বিভাগ, তৃতীয় বিভাগের দল, পাইওনিয়র ফুটবল লিগের দল এবং বিকেএসপি ও বাফুফের অনূর্ধ্ব-১৮ ফুটবল দলসহ মোট ১২টি দল এই টুর্নামেন্টে অংশ নিচ্ছে। টুর্নামেন্টের চ্যাম্পিয়ন দল এক লাখ ও রানার্সআপ দল ৫০ হাজার টাকা প্রাইজমানি পাবে। এ ছাড়া প্রত্যেকটি দল প্রত্যেক ম্যাচের জন্য পার্টিসিপেশন মানি পাবে।

টুর্নামেন্টের ‘ক’ গ্রুপে রয়েছে টাঙ্গাইল ফুটবল একাডেমি, ড. ওয়াজেদ মিয়া ক্রীড়া চক্র ও আছাদুজ্জামান ফুটবল একাডেমি। ‘খ’ গ্রুপে মনসুর স্পোর্টিং ক্লাব, শান্তিনগর ক্লাব ও আরাফ স্পোর্টিং ক্লাব। ‘গ’ গ্রুপে আজমপুর ফুটবল ক্লাব উত্তরা, মীর হাজীরবাগ স্পোর্টিং ক্লাব ও বাফুফে অ-১৬ একাদশ। ‘ঘ’ গ্রুপে বিকেএসপি, রেইনবো অ্যাথলেটিক ক্লাব ও নারিন্দা জুনিয়র লায়ন্স ক্লাব।

সোনালীনিউজ/ঢাকা/জেডআই

Wordbridge School
Link copied!