• ঢাকা
  • শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

মহিলা দ্বৈতে চ্যাম্পিয়ন পপি-ঈশিতা জুটি


ক্রীড়া প্রতিবেদক জানুয়ারি ১৮, ২০১৭, ০৮:১২ পিএম
মহিলা দ্বৈতে চ্যাম্পিয়ন পপি-ঈশিতা জুটি

ঢাকা: বাংলাদেশ টেনিস ফেডারেশন আয়োজিত এআইইউবি বিজয় দিবস টেনিসের মহিলা দ্বৈতে চ্যাম্পিয়ন হয়েছে পপি-ঈশিতা জুটি। বালক এককে (অনুর্ধ ১৬) জুয়েল রানা ও অনুর্ধ- ১৪ বছর গ্রুপে মো. ইমন ইসলাম চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে। বালিকা একক (অনুর্ধ ১২) বছর গ্রুপে চ্যাম্পিয়ন হয়েছে মাসফিয়া আফরিন।

বুধবার (১৮ জানুয়ারি) রমনাস্থ জাতীয় টেনিস কমপ্লেক্সে অনুষ্ঠিত মহিলা দ্বৈতের ফাইনালে বিকেএসপি’র পপি আক্তার ও ঈশিতা আফরোজ জুটি ৬-৩, ৬-২ গেমে একই সংস্থার আফরানা ইসলাম ও জলি আক্তার জুটিকে পরাজিত করে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে।

বালক এককে (অনুর্ধ ১৬) এলিট টেনিস একাডেমীর জুয়েল রানা ৬-২, ৬-৪ গেমে বিকেএসপির মো. ইশতিয়াককে, অনুর্ধ-১৪ বছর গ্রুপে রাজশাহীর জাফর ইমাম টেনিস কমপ্লেক্সের মো. ইমন ইসলাম ৬-১, ৬-০ গেমে ইঞ্জিনিয়ার্স রিক্রিয়েশন সেন্টারের সোহেলকে এবং বালিকা (অনুর্ধ-১২) গ্রুপে ব্রাহ্মনবাড়ীয়া জেলা ক্রীড়া সংস্থার মাসফিয়া আফরিন ৬-৩, ৬-১ গেমে বিকেএসপির সাদিয়া আফরিনকে হারিয়ে চ্যাম্পিয়ন পদক অর্জন করে।

পুরুষ এককের সেমি-ফাইনালে নরডিক ক্লাবের আলমগীর হোসেন ৬-২, ৬-০ গেমে আমেরিকান ক্লাবের মিলন হোসেনকে এবং পাবনা স্যামসং এইচ চৌধুরী টেনিস ক্লাবের মামুন বেপারী ৬-২, ৫-৭, ৬-২ গেমে একই ক্লাবের আনোয়ার হোসেনকে পরাজিত করে ফাইনালে উন্নীত হয়।

এদিকে পুুরুষ দ্বৈতের সেমি-ফাইনালে অমল রায় ও আনোয়ার হোসেন জুটি ৪-৬, ৬-২, ১০-৪ গেমে আসমত উল্লাহ ও ফারুক হোসেন জুটিকে এবং শেখ হাসিবুল হক ও মামুন বেপারী জুটি ২-৬, ৭-৫, ১১-৯ গেমে আরিফ হোসেন ও মিলন জুটিকে হারিয়ে ফাইনালে উঠেছে।

মহিলা এককের সেমি-ফাইনালে বিকেএসপির আফরানা ইসলাম প্রিতি ৬-১, ৭-৫ গেমে বিকেএসপির জেরিন সুলতানাকে ও ঈশিতা আফরোজ ৬-১, ৬-২ গেমে পপি আক্তারকে হারিয়ে পাইনালে খেলার যোগ্যতা অর্জন করেছে।

বালিকা এককে (অনুর্ধ-১৪) বিকেএসপির জেরিন সুলতানা ৬-১, ৬-১ গেমে ব্রাহ্মনবাড়ীয়া জেলা ক্রীড়া সংস্থার মাসফিয়া আফরিনকে এবং এলিট টেনিস একাডেমীর শ্রাবনী বিশ^াস জুই ৬-৩, ৬- ০ গেমে বিকেএসপির সাদিয়া আফরিনকে হারিয়ে ফাইনালে উন্নীত হয়েছে।

বালক এককে (অনুর্ধ- ১২) এলিট টেনিস একাডেমীর আলভি ৬-০, ৬-১ গেমে একই দলের শাওনকে এবং জাতীয় টেনিস কমপ্লেক্সের খন্দকার শায়ান শহিদ ৬-৩, ৬-০ গেমে বিকেএসপির ইয়াসিন আরাফকে হারিয়ে ফাইনালে উঠেছে।

সোনালীনিউজ/ঢাকা/জেডআই

Wordbridge School
Link copied!