• ঢাকা
  • শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

মহিলা হ্যান্ডবলের শিরোপা বিজেএমসির


ক্রীড়া প্রতিবেদক জানুয়ারি ১১, ২০১৭, ০৪:৩৯ পিএম
মহিলা হ্যান্ডবলের শিরোপা বিজেএমসির

ঢাকা: বাংলাদেশ হ্যান্ডবল ফেডারেশন আয়োজিত ‘এক্সিম ব্যাংক ২৭তম জাতীয় মহিলা হ্যান্ডবল চ্যাম্পিয়নশিপের শিরোপা জিতেছে বিজেএমসি। বুধবার এম মনসুর আলী জাতীয় হ্যান্ডবল ষ্টেডিয়ামে অনুষ্ঠিত ফাইনালে বাংলাদেশ আনসারকে হারিয়ে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে তারা। মাত্র এক মাসেরও কম সময়ে দ্বিতীয় শিরোপা জিতলো বিজেএমসি। গত জিসেম্বরে বিজয় দিবস হ্যান্ডবলের শিরোপা জিতে নিয়েছে দলটি।

এদিন দুপুর একটা ৩০ মিনিটে অনুষ্ঠিত ফাইনাল খেলায় বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনী হ্যান্ডবল দলকে ২৭-০৯ গোলে হারিয়ে শিরোপা ঘরে তোলে বিজেএমসি। প্রথমার্ধে ১২-০৪ গোলে এগিয়ে ছিল তারা। বিজয়ী দলের পক্ষে সুমি বেগম ও ফাল্গুনি বিশ্বাস ছয়টি ও শিল্পি বেগম পাঁচটি গোল করেন। আনসারের পক্ষে ময়না ৩টি গোল পরিশোধ করেন। বিজেএমসির শিল্পি বেগম সেরা খেলোয়াড় নির্বাচিত হন।

ফাইনাল খেলা শেষে বিজয়ী ও বিজিতদের মাঝে পুরস্কার বিতরন করেন স্বাস্থ্য ও পরিবার কল্যাণমন্ত্রী মোহাম্মদ নাসিম। বাংলাদেশ হ্যান্ডবল ফেডারেশনের সহ-সভাপতি মো. হাসান উল্লাহ খান রানা, ফেডারেশনের সাধারণ সম্পাদক আসাদুজ্জামান কোহিনুর, সহ সাধারন সম্পাদক মো. নুরুল ইসলাম, কার্যনির্বাহী সদস্য ও সাংগঠনিক কমিটির সম্পাদক মোহাম্মাদ সালাউদ্দিন আহাম্মেদ-সহ অন্যান্য কর্মকর্তাগণ এ সময় উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বাংলাদেশ হ্যান্ডবল ফেডারেশনের সভাপতি জনাব একেএম নুরুল ফজল বুলবুল।

সোনালীনিউজ/ঢাকা/জেডআই

Wordbridge School
Link copied!