• ঢাকা
  • শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০

মহেশ কাণ্ড!


বিনোদন ডেস্ক সেপ্টেম্বর ২২, ২০১৮, ০৯:২৩ পিএম
মহেশ কাণ্ড!

ঢাকা : অন্তর্জালে একটা ছবি ছড়িয়ে পড়েছে গতকাল। ছবিতে দেখা যাচ্ছে, অল্প বয়সী এক মেয়ের কাঁধে মাথা রেখে ঘুমোচ্ছেন বলিউডের খ্যাতনামা পরিচালক মহেশ ভাট। অন্য আরেকটি একটি ছবিতে দেখা গেছে সেই মেয়েটিকে জড়িয়ে ধরে আছেন তিনি। এরপর থেকেই গুঞ্জন শুরু হয়েছে যে মেয়েটির সঙ্গে প্রেম করছেন মহেশ ভাট।

মহেশ ভাটের সঙ্গে যে মেয়েটিকে দেখা গেছে তার নাম রেহা চক্রবর্তী। মহেশ প্রযোজিত ‘জলেবী’ সিনেমায় অভিনয় করেছেন তিনি। মহেশ ভাটের জন্মদিন উপলক্ষে সামাজিক যোগাযোগ মাধ্যমে নিজেদের অন্তরঙ্গ মুহূর্তের ছবি দুটো সামাজিক যোগাযোগ মাধ্যমে দেন এই বাঙালী অভিনেত্রী।

ক্যাপশনে তিনি লেখেন, ‘শুভ জন্মদিন বুড়ো। এটাই আমরা। তুমি ভালোবেসে জড়িয়ে ধরেছ, আমাকে ভালবাসা দিয়েছো, তুমি আমার চিরকালের মতো গুটিয়ে রাখা ডানা খুলে দিয়েছ, আমাকে উড়তে শিখিয়েছো। আর কোনো শব্দ আসছে না। তোমাকে ভালোবাসি।’

রেহার এমন আবেগঘন ক্যাপশন পড়ে সবাই ধরেই নিয়েছে মহেশ ভাটের প্রেমে হাবুডুবু খাচ্ছেন এই বাঙালী মেয়ে। রেহার লেখা পরে অবশ্য মহেশ ভাটও নীরব রয়েছেন। তাই এই পরিচালকের ভক্তরা অভিনন্দনে সিক্ত করছেন তাকে। অন্যদিকে বয়সী একজনের প্রেমে জড়িয়ে হাস্যরসের শিকার হচ্ছেন রেহা।

অনেকে আবার অভিযোগ তুলেছেন কাস্টিং কাউচের শিকার হয়েছেন রেহা। পরবর্তী তাদের সম্পর্ক ঘনিষ্ট হয়েছে। এসব ব্যাপারে আগেও অনেকবার সমালোচিত হয়েছেন মহেশ। নিজের মেয়ে পূজা ভাটকে চুমু খেয়েও হয়েছিলেন বিতর্কিত।

মনে রাখা দরকার অভিনেত্রী রেহা চক্রবর্তী বয়স মাত্র ২৬ আর মহেশ ভাট হাঁটছেন ৭০-এর ঘরে। অবশ্য প্রেমের বেলায় বয়স যে কোনও বাঁধা না তার ভুরিভুরি নজির সামনেই আছে।

সোনালীনিউজ/এমটিআই

Wordbridge School
Link copied!