• ঢাকা
  • শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০

মা ও শিশু সন্তান হত্যা, মূল আসামিসহ গ্রেপ্তার ৩


কিশোরগঞ্জ প্রতিনিধি ফেব্রুয়ারি ১৬, ২০১৭, ০৫:০৯ পিএম
মা ও শিশু সন্তান হত্যা, মূল আসামিসহ গ্রেপ্তার ৩

কিশোরগঞ্জ: জেলার পাকুন্দিয়ায় মা ও শিশু সন্তানকে হত্যা মামলার মূল আসামি নজরুলসহ তিনজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। গোপন সংবাদের ভিত্তিতে মামলার তদন্তকারী কর্মকর্তা ও আহুতিয়া তদন্ত কেন্দ্রের ইনচার্জ মতিউর রহমানের নেতৃত্বে একদল পুলিশ অভিযান চালিয়ে বৃহস্পতিবার ভোরে ফেনী জেলা থেকে তাদের গ্রেপ্তার করে। গ্রেপ্তারকৃতরা হচ্ছেন- উপজেলার বুরুদিয়া ইউনিয়নের মো. নজরুল ইসলাম (২৫), তার বাবা সোহরাব উদ্দিন (৫০) ও মা মদিনা খাতুন (৪৫)। গ্রেপ্তারকৃতদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে বলে জানান তদন্ত কর্মকর্তা (এসআই) মো. মতিউর রহমান।

প্রসঙ্গত, উপজেলার বুরুদিয়া ইউনিয়নের পাবদা গ্রামের নজরুল ইসলাম একই গ্রামের মৃত মোহাম্মদ আলীর মেয়ে রহিমা খাতুনের বিয়ে হয়। রহিমা খাতুন বুদ্ধি ও বাক প্রতিবন্ধী ছিলেন। তাদের সংসারে আমিরুল ইসলাম নামে দেড় মাস বয়সী ছেলে সন্তান ছিলো। গত ১৬ জানুয়ারি থেকে রহিমা ও তার সন্তান আমিরুল ইসলাম নিখোঁজ থাকা অবস্থায় ২১ জানুয়ারি উপজেলার মিরারটেক বিলভরা গুদি বিল থেকে রহিমা খাতুনের গলিত লাশ ও এর ১০ দিন পর একই স্থান থেকে শিশু সন্তান আমিরুলের লাশও উদ্ধার করে পুলিশ।

ঘটনায় রহিমার বড় ভাই আবদুল আউয়াল বাদি হয়ে ভগ্নিপতি নজরুল ইসলাম (২৫), দেবর দ্বীন ইসলাম (১৮), শ্বশুর সোহরাব উদ্দিন (৫০) ও শ্বাশুরি মদিনা খাতুনকে (৪৫) অভিযুক্ত করে হত্যা ও গুমের অভিযোগে মামলা করেন। ওই মামলায় আগেই গ্রেপ্তার দেবর দ্বীন ইসলাম বর্তমানে কারাগারে রয়েছে।

পাকুন্দিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ সামসুদ্দীন আসামি গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করেছেন।

সোনালীনিউজ/ঢাকা/এইচএআর

Wordbridge School
Link copied!