• ঢাকা
  • শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

মা ও শিশুকে আগুনে পুড়িযে হত্যা চেষ্টা


যশোর প্রতিনিধি ফেব্রুয়ারি ২০, ২০১৭, ০৬:০০ পিএম
মা ও শিশুকে আগুনে পুড়িযে হত্যা চেষ্টা

অগ্নিদগ্ধ মা-শিশু

যশোর: যশোরে আগুনে মা ও শিশুকন্যাকে আগুনে পুড়িয়ে হত্যার চেষ্টা করা হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। সোমবার (২০ ফেব্রুয়ারি) ভোররাতে শহরের খড়কি এলাকায় এ ঘটনা ঘটে। দগ্ধ মা ঝরণা বেগম (২৮) ও মেয়ে সুরাইয়াকে (৫মাস) যশোর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ঝরণা বেগম ওই এলাকার ভাড়াটিয়া লিটন শেখের ৩য় স্ত্রী। বসতঘরে অগ্নিকাণ্ডের ঘটনায় তারা দগ্ধ হয়েছেন। ঝরণা বেগমের অভিযোগ, স্বামী ও সতীন ঘরে আগুন দিয়ে তাদের হত্যার চেষ্টা করেছে। 

দগ্ধ ঝরণা বেগম জানান, রোববার (১৯ ফেব্রুয়ারি) স্বামী ও সতীন (২য় স্ত্রী) শেফালির সঙ্গে তার বিবাদ বাঁধে। এরপর তিনি বাবার বাড়ি চলে যান। বিকেলে স্বামী হুমকি ধামকি দিয়ে তাকে ফের বাড়িতে নিয়ে আসে। রাতে খাবার খেয়ে সবাই যে যার ঘরে ঘুমিয়ে পড়েন। ভোর রাতে মেয়ের কান্না শুনে ঘুম ভেঙ্গে যায়। এ সময় তিনি দেখতে পান, মেয়ের শরীরে ও তার কাপড়ে আগুন ধরে গেছে। ঘরেও আগুন জ্বলছে।

এসময় চিৎকার দিলে আশপাশের লোকজন এসে তাদের উদ্ধার করে এবং ঘরের আগুন নেভায়। পরে ঝরণা ও সুরাইয়াকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। তিনি আরো বলেন, সতীন শেফালি ও স্বামী লিটন ঘরে আগুন নিয়ে তাদের হত্যা করতে চেয়েছিল।

যশোর কোতোয়ালি মডেল থানার ওসি ইলিয়াস হোসেন জানান, আগুনে পুড়ে যাওয়া মা ও মেয়েকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। তবে পুড়িয়ে দেয়া হয়েছে-এমন অভিযোগ এখনও তারা পাননি। অভিযোগ পাওয়ার পর এ ব্যাপারে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

সোনালীনিউজ/ঢাকা/এমএইচএম  

Wordbridge School
Link copied!