• ঢাকা
  • শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১

মা হচ্ছেন অভিনেত্রী ঈশিকা


বিনোদন ডেস্ক আগস্ট ১৪, ২০১৬, ০৩:৩৮ পিএম
মা হচ্ছেন অভিনেত্রী ঈশিকা

মা হতে যাচ্ছেন মডেল ও অভিনেত্রী ঈশিকা খান। তাই অভিনয় থেকে আপাতত দূরে আছেন তিনি। আগামী ডিসেম্বর অথবা জানুয়ারি মাসে প্রথম সন্তানের মা হবেন তিনি। এ তথ্য নিজেই জানিয়েছেন ঈশিকা।

নিজের অনুভূতি প্রকাশ করে ঈশিকা বলেন, ‘আলহামদুলিল্লাহ। আমি মা হতে যাচ্ছি। এই অনুভূতি আমি ভাষায় প্রকাশ করতে পারব না। আমি ভীষণ খুশি। সবাই আমাদের জন্য দোয়া করবেন।’

গত ঈদুল ফিতর থেকে মিডিয়ার কাজ নানা কারণ দেখিয়ে কমিয়ে দিয়েছেন তিনি। কিন্তু তখন এ খবর কাউকে জানাননি। এ প্রসঙ্গে ঈশিকা বলেন, ‘আসলে কাজের জন্য নিয়মিত অফার আসছে। কিন্তু কাজ করতে পারছি না। মিথ্যে কথা বলতে হচ্ছে- স্যরি ডেট নেই, এসব আরকি। আসলে এ রকম কিছুই না। আমি আসলে মা হতে যাচ্ছি। পাঁচ মাস চলছে আমি গর্ভবতী হয়েছি। এই সপ্তাহে ডাক্তারের কাছে যাব, এবার গিয়ে জানতে পারব নতুন অতিথি আসার সম্ভাব্য তারিখ। সবাই আমার অনাগত সন্তানের জন্য দোয়া করবেন।’

লন্ডনপ্রবাসী কায়সার খানের সঙ্গে গত ২৮ মার্চ আকদ সম্পন্ন হয় ঈশিকার। তারপর গত ১ এপ্রিল বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয় ঈশিকার। বিয়ের মাস খানেক পরই লন্ডন ফিরে যান ঈশিকার স্বামী কায়সার। কিছুদিনের মধ্যে তার স্বামী দেশে ফিরবেন বলেও জানান ঈশিকা।  

অভিনয়ের পাশাপাশি বিজ্ঞাপনের মডেল ও একজন উপস্থাপক হিসেবেও প্রশংসিত ঈশিকা খান। অমিতাভ রেজার নির্দেশনায় তিনি প্রথম ‘রবি’র একটি বিজ্ঞাপনে মডেল হিসেবে কাজ করেন।

শহীদ-উন নবীর নির্দেশনায় ‘প্রেমবাজ তেলবাজ’ নাটকে তিনি প্রথম অভিনয় করেন। তার অভিনীত প্রথম ধারাবাহিক নাটক শিহাব শাহীন পরিচালিত ‘ভালবাসার চতুষ্কোণ’। 

সোনালীনিউজ/ঢাকা/এএম

Wordbridge School
Link copied!