• ঢাকা
  • শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

মা হত্যার সাক্ষী হওয়ায় খুন হলেন গায়িকা!


আন্তর্জাতিক ডেস্ক অক্টোবর ১৮, ২০১৭, ১০:৩৬ পিএম
মা হত্যার সাক্ষী হওয়ায় খুন হলেন গায়িকা!

ফাইল ফটো

ঢাকা: অনুষ্ঠান শেষ করে নিজের বাসায় ফেরার পথে গাড়ির গতি রোধ করে হার্ষিতা দাহিয়া (২২) নামে এক শিল্পীকে গুলি করে হত্যা করা হয়েছে। এসময় গাড়িতে আরো দুই সহশিল্পী ও চালক ছিলেন।

মঙ্গলবার (১৭ অক্টোবর) ভারতের হরিয়ানায় এ ঘটনা ঘটে।  হার্ষিতা দাহিয়ার বাড়ি হরিয়ানায় হলেও তিনি দিল্লীতে থাকতেন। তিনি হরিয়ানা আঞ্চলিক গানের শিল্পী।

হরিয়ানার জ্যেষ্ঠ পুলিশ কর্মকর্তা জানান, হার্ষিতা দাহিয়া হরিয়ানার পানিপত গ্রামের একটি অনুষ্ঠানে গান গাইতে যান। সেখানে অনুষ্ঠান শেষ করে নিজ বাড়ি দিল্লি ফেরার পথে কয়েকজন লোক তাঁর গাড়ির গতি রোধ করে তাকে গুলি করে। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

তিনি আরো জানান, দুর্বৃত্তরা একটি কালো গাড়িতে চড়ে হর্ষিতাকে অনুসরণ করছিল। একসময় তারা হার্ষিতার গাড়ির সামনে গিয়ে গাড়ি গতি রোধ করে। এসময় তারা গাড়ি থেকে নেমেই চিৎকার করতে করতে অস্ত্রের ভয় দেখিয়ে হার্ষিতার দুই সহশিল্পী ও তার গাড়ির চালককে গাড়ি থেকে নামতে বাধ্য করে।

এরপর ওই গায়িকাকে লক্ষ্য করে গুলি চালায় দুর্বৃত্তরা। তারা হার্ষিতার গলায় ও ঘাড়ে সাত থেকে আটটি গুলি করে পালিয়ে যায় বলেও জানান ওই পুলিশ কর্মকর্তা।

কিছুদিন আগে সামাজিক যোগাযোগমাধ্যমে একটি ভিডিও প্রকাশ করেছিলেন হার্ষিতা দাহিয়া। হরিয়ানার আঞ্চলিক গানের জন্য ভীষণ জনপ্রিয় এই শিল্পী সেখানে বলেছিলেন, তাকে হত্যার হুমকি দেয়া হচ্ছে। ওই ভিডিওতে তিনি আরো বলেছিলেন, আমি মরতে ভয় পাই না।

ভিডিওটি প্রকাশের কয়েক দিনের মধ্যেই দুর্বৃত্তদের হাতে খুন হলেন আঞ্চলিক গানের জন্য ভীষণ জনপ্রিয় ওই শিল্পী।

এদিকে এই শিল্পীর বড় বোন লতার দাবি, তার স্বামী দীনেশ হার্ষিতা হত্যাকাণ্ডের সঙ্গে জড়িত। ২০১৪ সালে দীনেশের বিরুদ্ধে তাকে ধর্ষণ ও তার মাকে হত্যার অভিযোগ করেছিলেন হার্ষিতা। লতা আরো বলেন, ‘দীনেশ একজন সন্ত্রাসী। তিনিই হার্ষিতাকে খুন করিয়েছেন। কারণ হর্ষিতাই আমাদের মায়ের হত্যাকাণ্ডের একমাত্র সাক্ষী ছিল।

দীনেশ বর্তমানে দিল্লির তিহার জেলে আছেন। হরিয়ানার মেয়ে হার্ষিতা দাহিয়া তিন বছর ধরে দিল্লিতে থাকছিলেন। হরিয়ানি রাগিণী গান ও নাচের জন্য এই শিল্পী বেশি পরিচিত ছিলেন। এনডি টিভি।

সোনালীনিউজ/এমএইচএম

Wordbridge School
Link copied!