• ঢাকা
  • শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১

মাকে বেঁধে মেয়েকে ধর্ষণ পরে হত্যা, অতঃপর...


পটুয়াখালী প্রতিনিধি আগস্ট ১৫, ২০১৮, ০৩:২১ পিএম
মাকে বেঁধে মেয়েকে ধর্ষণ পরে হত্যা, অতঃপর...

এই নিউজের সঙ্গে ছবির কোন সম্পর্ক নেই। ছবিটি শুধুই প্রতিকি

পটুয়াখালী: জেলার কুয়াকাটায় মাকে বেঁধে রেখে শিশু কন্যাকে ধর্ষণের পর হত্যার অভিযোগ পাওয়া গেছে। মঙ্গলবার রাতে এ ঘটনা ঘটে।

পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য পাঠিয়েছে। আহত অবস্থায় মাকে উদ্ধার করে কুয়াকাটা হাসপাতালে ভর্তি করা হয় এবং পরে জিজ্ঞাসাবাদের জন্য থানায় নিয়ে যায় পুলিশ। তবে ঘটনার সাথে কারা জড়িত তা নিশ্চিত হতে পারেনি পুলিশ।

স্থানীয়রা জানান, সেরাজপুর গ্রামের কাঠ মিস্ত্রি ইসমাইল হোসেনের দুই সন্তানের মধ্যে প্রথম ইভা বড় (১১)। স্থানীয় মহিপুর মাধ্যমিক বিদ্যালয়ের সপ্তম শ্রেণীতে পড়তো সে। মঙ্গলবার রাত ৯টার দিকে শোরগোল শুনে স্থানীয়রা গিয়ে নগ্ন অবস্থায় ইভার মরদেহ উদ্ধার করে। এ সময় তার মা এবং ছোট বোনের হাত মুখ বাঁধা ছিলো।

নিহত ইভার চাচা মো. ইউসুফ জানান, ওইদিন সন্ধ্যায় মহিপুর বাজার থেকে বড়ি ফেরার পথে চিৎকার শুনতে পেয়ে তিনি এবং তার ছোট ভাই নিহত ইভার বাবা মো. ইসমাইল দৌড়ে বাড়ির ভিতরে ঢুকে দেখতে পান, ইভার মা এবং ছোট বোনের হাত ও মুখ বাঁধা। সাথে সাথে এলাকাবাসী চিৎকার করলে তারা টর্চ লাইট নিয়ে অনেক খোঁজা-খুঁজি করেন। কাউকে পেয়ে বাড়ি ফিরে দেখতে পান ঘরের ভিতরে নগ্ন অবস্থায় পড়ে আছে ইভা। এসময় তার স্পর্শকাতর রক্তক্ষরণ হচ্ছিলো এবং গলায় আঘাতের চিহ্ন দেখা যাচ্ছিলো।

সঙ্গে সঙ্গে তাকে মহিপুর ২০ শয্যা হাসপাতালে নেয়া হলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। তাৎক্ষণিকভাবে মহিপুর থানায় বিষয়টি জানান তারা।

ঘটনার পর মেয়ের মাকে জিজ্ঞাসাবাদের জন্য থানায় নেয়া হয়।

মহিপুর থানার ওসি মো. মিজানুর রহমান বলেন, এলাকায় ডাকাতের তৎপরতার গুজব রয়েছে। তবে কি কারণে হত্যাকাণ্ডের ঘটনা ঘটেছে এটি এখনও স্পষ্ট নয়। শিশুটিকে ধর্ষণের পর হত্যা করা হয়েছে কিনা তা পরীক্ষা-নিরীক্ষার আগে বলা যাবে না। এ ছাড়া শিশুটির মায়ের সঙ্গে কথা বলে বোঝা যাবে কী হয়েছিল বলে জানান ওসি।


সোনালীনিউজ/ঢাকা/আকন

Wordbridge School
Link copied!