• ঢাকা
  • শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

মাগুরায় ইমামের হাতে স্ত্রী খুন


মাগুরা প্রতিনিধি জুন ২০, ২০১৭, ০৩:১০ পিএম
মাগুরায় ইমামের হাতে স্ত্রী খুন

মাগুরা : জেলার সদর উপজেলার পশ্চিম বাড়িয়ালা গ্রামে সোমবার (১৯ ‍জুন) রাতে ইমামের ছুরীকাঘাতে স্ত্রী আছিয়া খাতুন (২৫) খুনের ঘটনা ঘটেছে। ঢাকায় নেয়ার পথে আজ মঙ্গলবার সকালে তার মৃত্যু হয়।

অতিরিক্ত পুলিশ সুপার তারিকুল ইসলাম জানান, সদর উপজেলার পশ্চিশ বাড়িয়ালা গ্রামে শ্বশুর মুকুল মুন্সির বাড়িতে থেকে পাশ্ববর্তী লক্ষীকোল মসজিদে ইমামতি করতেন একই উপজেলার বেরইল পলিতা গ্রামের আনোয়ার হোসেন। এক কন্যা সন্তানের জননী স্ত্রী আছিয়া খাতুনকে ছোটখাট বিষয় নিয়ে প্রায়ই নানাভাবে নির্যাতন করতেন। যা চরম পর্যায়ে পৌছালে সম্প্রতি আছিয়া খাতুন স্বামী আনোয়ার হোসেনের বিরুদ্ধে নারী নির্যাতনের অভিযোগে মামলা করেন।
মামলা দায়েরের পর থেকে শ্বশুরবাড়ি ছেড়ে তিনি কর্মস্থল লক্ষীকোল মসজিদের পাশে বসবাস শুরু করেন। এর এক পর্যায়ে গতকাল সোমবার রাত সাড়ে ৯ টার দিকে পশ্চিম বাড়িয়ালা গ্রামে শ্বশুর বাড়িতে এসে স্ত্রী আছিয়াকে ছুকিাঘাত করে পালিয়ে যান। রক্তাত্ব অবস্থায় তাকে প্রথমে মাগুরা সদর হাসপাতাল পরে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে ও সর্বশেষ  ঢাকায় নেয়ার পথে মঙ্গলবার সকাল ৬ টার দিকে তার মৃত্যু হয়। লাশের ময়না তদন্ত শেষে মামলার প্রস্তুতি চলছে বলে তিনি জানান।

স্থানীয় ইউপি চেয়ারম্যান মোজহারুল হক জানান, যৌতুকের দাবিসহ বাবা, ভাইয়ের সঙ্গে কথা বলার মত ছোটখাট অজুহাতে ইমাম আনোয়ার স্ত্রীর উপর নির্যাত করতেন। যেহেতু তাদের একটি সন্তান আছে সে কারণে সংসার টিকিয়ে রাখার স্বার্থে তিনি একাধিক শালিস করে তাদের বিবাদ মিটিয়ে দিয়েছেন।

সোনালীনিউজ/এমটিআই

Wordbridge School
Link copied!