• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

মাগুরায় বঙ্গবন্ধু গোল্ডকাপ চ্যাম্পিয়ন শেখ রাসেল


ক্রীড়া প্রতিবেদক ফেব্রুয়ারি ১২, ২০১৭, ০৭:৫২ পিএম
মাগুরায় বঙ্গবন্ধু গোল্ডকাপ চ্যাম্পিয়ন শেখ রাসেল

ঢাকা: মাগুরায় বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবলের শিরোপা জিতেছে শেখ রাসেল ক্রীড়া চক্র। রোববার (১২ ফেব্রুয়ারি) মুক্তিযোদ্ধা আছাদুজ্জামান স্টেডিয়ামে অনুষ্ঠিত ফাইনালে বাংলাদেশ নৌবাহিনীকে টাইব্রেকারে ৫-৪ গোলে  হারিয়ে চ্যাম্পিয়ন হবার গৌরব অর্জন করে শেখ রাসেল।

নির্ধারিত সময়ে ম্যাচটি গোল শূন্য ড্র হওয়ায় টাইব্রেকারের মাধ্যমে জয় পরাজয় নির্ধারিত হয়। টুর্ণামেন্টে সেরা খেলোয়াড় নির্বাচিত হন শেখ রাসেল ক্রীড়া চক্রের ফুটবলার অরুপ কুমার বৈদ্য।

ফাইনাল শেষে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিজয়ী ও রানারআপ দলের মধ্যে পুরস্কার বিতরণ করেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী ড. বীরেন শিকদার এমপি। বাংলাদেশ ফুটবল ফেডারেশনের (বাফুফে) সভাপতি কাজী মো. সালাউদ্দিন, সহ-সভাপতি বাদল রায়, শওকত আলী খান জাহাঙ্গীর, সাধারণ সম্পাদক আবু নাঈম সোহাগ, শেখ জামাল ক্রীড়া চক্রের সাধারণ সম্পাদক আসরাফ উদ্দিন চুন্নু, আসাদুজ্জামান ফুটবল একাডেমির প্রতিষ্ঠাতা এ্যাড. সাইফুজ্জামান শিখর , পৌর মেয়র খুরশিদ হায়দার টুটুল, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মকবুল হোসেন ও আসাদুজ্জামান ফুটবল একাডেমির সাধারণ সম্পাদক ও বাফুফের আইন কর্মকর্তা জিল্লুর রহমান লাজুক এসময় উপস্থিত ছিলেন।

গত ২০ জানুয়ারি মাগুরা জেলা সংস্থার সহযোগিতায় মাগুরার মহম্মদপুরের আছাদুজ্জামান ফুটবল একাডেমী এ টুর্ণামেন্টের আয়োজন করে । এতে ঢাকা আবাহনী ও মোহামেডানসহ ১২টি ফুটবল দল অংশগ্রহণ করে।

সোনালীনিউজ/ঢাকা/জেডআই

Wordbridge School
Link copied!