• ঢাকা
  • শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১

মাছ ধরতে গিয়ে পানিতে জেলের মৃত্যু


রাজশাহী প্রতিনিধি নভেম্বর ২৭, ২০১৬, ০৮:০৯ পিএম
মাছ ধরতে গিয়ে পানিতে জেলের মৃত্যু

রাজশাহী : রাজশাহীর দুর্গাপুরে মাছ ধরতে গিয়ে আবদুল্লাহ প্রামানিক (৫০) নামের এক জেলের মৃত্যু হয়েছে।  রোববার (২৭ নভেম্বর) সকালে দেবীপুরে গ্রামের পাশে আইচাঁন নদীতে এ ঘটনা ঘটে।  আব্দুল্লাহ প্রামাণিক উপজেলার নামোদরখালী গ্রামের কেফাতুল্লাহ প্রামানিকের ছেলে।

পরে তার মরদেহ উদ্ধার করে বিকেলে পারিবারিক কবরাস্থানে দাফন করা হয়। আব্দুল্লাহ প্রামাণিক মৎস্য অধিদফতরের তালিকাভুক্ত জেলে।

আব্দুল্লাহ প্রামাণিকের বড় ছেলে লাবলু প্রামানিক জানান, তার বাবা শারীরিকভাবে দীর্ঘ দিন ধরে অসুস্থ। বাড়ির লোকজন এ অবস্থায় মাছ ধরতে নিষেধ করলেও তিনি শুনেন না। প্রতিদিন নদীতে জাল পেতে আসতেন। সকালে গিয়ে ওই জালে আটকা পড়া মাছ এনে বাজারে বিক্রি করতেন।

এদিন সকালেও তিনি মাছ আনতে যান। দীর্ঘ সময় পার হলেও আব্দুল্লাহ প্রামাণিক ফিরে না আসায় পরিবারের সদস্যদের সন্দেহ হয়। এ সময় তারা গিয়ে দেখেন নদীর ধার ঘেষে পানিতে ভেসে আছে আব্দুল্লাহ প্রামাণিকের মরদেহ। এ সময় বাড়ির লোকজন স্থানীয়দের সহায়তায় মরদেহ উদ্ধার করে বাড়ি নিয়ে যায়।

লাবলু প্রামাণিক আরো জানান, তার বাবা যেহেতু শারীরিক ভাবে অসুস্থ ছিলেন সেহেতু পা পিছলে পানিতে পড়ে মারা যেতে পারে। অথবা ঠান্ডাজনিত কারনেও তার বাবার মৃত্যু হয়ে থাকতে পারে। বিকেল সাড়ে ৩টার দিকে জানাযা নামাজ শেষে তাকে দাফন করা হয়।

দুর্গাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) রুহল আলম জানান, বিষয়টি তিনি শুনেছেন। তবে এ নিয়ে কেউ থানায় কোন ধরনের অভিযোগ না করায় পারিবারিক ভাবেই তার আব্দুল্লাহ প্রামাণিকের দাফন সম্পন্ন হয়েছে।

সোনালীনিউজ/ঢাকা/এমএইচএম

Wordbridge School
Link copied!