• ঢাকা
  • শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

মাঠে ফিরেই রিয়ালকে জেতালেন বেল


ক্রীড়া ডেস্ক ফেব্রুয়ারি ১৯, ২০১৭, ১২:৫৬ পিএম
মাঠে ফিরেই রিয়ালকে জেতালেন বেল

ঢাকা: ইনজুরি থেকে মাঠে ফিরেই গোল পেয়েছেন ওয়েলশ তারকা গ্যারেথ বেল। তার এই গোলেই এস্পানেয়লকে ২-০ গোলে পরাজিত করে লা লিগা টেবিলে শীর্ষস্থান ধরে রেখেছে রিয়াল মাদ্রিদ।

গোঁড়ালির লিগামেন্টের ইনজুরির কারণে গত তিন মাস যাবত বিশ্রামে ছিলেন বেল। শনিবার (১৮ ফেব্রুয়ারি) সানতিয়াগো বার্নাব্যুর মাঠে মাত্র ১৩ মিনিট ছিলেন তিনি। কিন্তু এই সময়ের মধ্যেই কাউন্টার এ্যাটাক থেকে ম্যাচ শেষের সাত মিনিট আগে বেল জয়সূচক গোলটি করেন। ইসকোর ক্রস থেকে ৩৩ মিনিটে প্রথম গোল করে রিয়ালকে এগিয়ে দিয়েছিলেন আলভারো মোরাতা।

এদিকে দলের বাইরে ছিলেন ফ্রেঞ্চম্যান করিম বেনজেমা। এর আগে রিয়ালের গত পাঁচটি লীগ ম্যাচে মোরাতা মূল একাদশে খেলেননি। কিন্তু এই সুযোগকে বেশ ভালভাবেই কাজে লাগিয়েছেন স্প্যানিশ এই মিডফিল্ডার। ইসকোর দুর্দান্ত একটি ক্রস থেকে মৌসুমের ১১তম গোল পূরণ করে রিয়ালকে এগিয়ে দেন মোরাতা। গত বছর নভেম্বরে স্পোর্টিং লিসবনের বিপক্ষে লিগামেন্টে আঘাত পাওয়া বেল মোরাতার পরিবর্তে মাঠে নামেন ৭১ মিনিটে। কাউন্ডার এ্যাটাক থেকে এবারও বেলকে বলের যোগান দেন ইসকো। ৮৩ মিনিটে সেই বল থেকেই বেল জয়সূচক গোলটি করেন।

ম্যাচ শেষে বেল বলেছেন, মাঠে ফিরতে পেরে আমি দারুন খুশী। তবে অল্প সময়ে গোল পাওয়াটা বোনাস, আমাকে সহযোগিতা করার জন্য সতীর্থ সবাইকে ধন্যবাদ জানাচ্ছি। গত কয়েকদিন বেশ কঠিন সময় পার করেছি। কিন্তু কেউ যখন ফিরে এসে এই ধরনের সংবর্ধনা পায় সেটা সত্যিকার অর্থেই বিশেষ কিছু।

ম্যাচ শেষে জিদান বলেছেন, আমাদের দলে একজনই গ্যারেথ বেল রয়েছেন। বেলকে দলে ফিরে পেয়ে আমরা দারুন খুশী। সে একজন বিশেষ খেলোয়াড়। বাকিদের থেকে সে সবসময়ই ভিন্ন কিছু আমাদের উপহার দিয়ে থাকে।

এদিকে দিনের অপর ম্যাচে এইবারকে ২-০ গোলে পরাজিত করে বার্সেলোনার থেকে ১ পয়েন্ট এগিয়ে টেবিলের দ্বিতীয় স্থানে উঠে এসেছে সেভিয়া। যদিও রোববার ঘরের মাঠে বার্সেলোনার লেগানেসের সাথে ম্যাচ রয়েছে।

সোনালীনিউজ/ঢাকা/জেডআই

Wordbridge School
Link copied!