• ঢাকা
  • শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১

মাঠেই মেজাজ হারিয়ে মণীশকে কড়া ধমক ধোনির


ক্রীড়া ডেস্ক ফেব্রুয়ারি ২৩, ২০১৮, ০১:৩১ পিএম
মাঠেই মেজাজ হারিয়ে মণীশকে কড়া ধমক ধোনির

ঢাকা : ঠান্ডা মাথার জন্য তাঁর পরিচয়ই হয়ে গেছে ‘ক্যাপ্টেন কুল’ হিসেবে। সেই মহেন্দ্র সিং ধোনিও মেজাজ হারান! সাধারণত তাঁর বেলায় এমন ঘটনা দেখা যায় না। কিন্তু বুধবার সেঞ্চুরিয়নে এমন ঘটনাই ঘটালেন ধোনি। মাঠেই মেজাজ হারিয়ে কড়া ধমক দিলেন সতীর্থ মণীশ পাণ্ডেকে।

তা দক্ষিণ আফ্রিকার বিপক্ষে দ্বিতীয় টি-টোয়েন্টি ম্যাচে কী ঘটেছিল? তখন ভারতীয় ইনিংসের শেষ ওভার চলছে। প্রথম বলে ১ রান নিলেন মণীশ পাণ্ডে। যদিও ধোনি দ্বিতীয় রানের জন্য দৌড়াতে চেয়েছিলেন। কিন্তু তাঁর দিকে না তাকিয়ে মণীশ লক্ষ্য করছিলেন ফিল্ডারের দিকে। আর এখানেই মেজাজ হারালেন ‘ক্যাপ্টেন কুল’!

স্ট্যাম্প মাইক্রোফোনে মণীশকে উদ্দেশ্য করে কড়া ধমকের সুরে তাঁকে বলতে শোনা গেছে, ‘ওয়ে ইধার দেখ লে। উধার ক্যায়া দেখ রহা হ্যায়’( ওদিকে কী দেখছিস? আমার দিকে দেখ)! ধোনির এই কথা মুহূর্তের মধ্যেই ভাইরাল হয়ে গেছে সামাজিক যোগাযোগের মাধ্যমে!

বিশ্বকাপ জেতার পরও যাঁকে বাড়তি উচ্ছ্বাস প্রকাশ করতে দেখা যায়নি, সেই ধোনির এই রূপ দেখে রীতিমতো বিস্মিত ক্রিকেটভক্তরাও! শেষ পর্যন্ত দলের হার বাঁচাতে না পারলেও ধোনির আগ্রাসী ব্যাটিংয়ে খুশি তাঁর ভক্তরা।

কড়া ধমক নিয়ে মুখ না খুললেও ধোনির ব্যাটিংয়ে মুগ্ধ মণীশ বলেছেন, ‘ধোনি যেন হঠাৎ জেগে উঠল! লোয়ার অর্ডারে ও এখনও আগের মতোই ভয়ঙ্কর।’ নিজের ব্যাটিং নিয়ে মণীশ বলেছেন,‘ পাঁচ নম্বরে ব্যাট করা সহজ নয়। তবে সেঞ্চুরিয়ন আমার কাছে বরাবর পয়া মাঠ। আরও ভালো খেলতে চাই।’

সোনালীনিউজ/আরআইবি/এমটিআই

Wordbridge School
Link copied!