• ঢাকা
  • শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০

মাতাবে দুই বাংলার এক ডজন তারকা


বিনোদন ডেস্ক অক্টোবর ১৪, ২০১৮, ০২:২৬ পিএম
মাতাবে দুই বাংলার এক ডজন তারকা

সংবাদ সম্মেলনে দুই বাংলার টিভি তারকা

ঢাকা: নাগরিক টিভির নাচের রিয়েলিটি শো ‘বাজলো ঝুমুর তারার নূপুর’ দিয়ে দুই বাংলার আত্মার বন্ধন আরেকবার দেখবে সবাই। প্রাকপ্রদর্শনীর আয়োজন করা হয়েছিল শনিবার (১৩ অক্টোবর) দুপুরে রাজধানীর ঢাকা ক্লাবে। এ আয়োজনে তাই দেখা মিললো দুই বাংলার একঝাঁক তারার।

প্রাকপ্রদর্শনীর এ আয়োজনে ওপার বাংলা থেকে উড়ে এসেছেন এই রিয়েলিটি শো’র চার প্রতিযোগী প্রীতি, এনা, তিথি ও লাভলী। আর বাংলাদেশের প্রতিযোগীদের মধ্যে উপস্থিত ছিলেন ঈশানা, স্পর্শিয়া, অমৃতা, পিয়া, ভাবনা ও সাফা।

অনুষ্ঠানের পৃষ্ঠপোষক ডায়মন্ড ওয়ার্ল্ডের ব্যবস্থাপনা পরিচালক দীলিপ আগরওয়াল ও পরিচালক পিন্টু আগরওয়ালও উপস্থিত ছিলেন আয়োজনে। আরও উপস্থিত ছিলেন মোহাম্মদী গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক রুবানা হক, নাগরিক টিভির অনুষ্ঠান প্রধান কামরুজ্জামান বাবু, নায়ক ইলিয়াস কাঞ্চন, কণ্ঠশিল্পী আঁখি আলমগীর প্রমুখ।

এ আয়োজনের শুরুতে ‘বাজলো ঝুমুর তারার নূপুর’-এর উল্লেখযোগ্য অংশ নিয়ে একটি অডিও ভিজ্যুয়াল দেখানো হয়। এরপর শো’তে অংশগ্রহণকারী প্রতিযোগী ও কলাকুশলীরা অনুষ্ঠানটি নিয়ে তাদের স্মৃতি তুলে ধরেন। বক্তব্য রাখেন ইলিয়াস কাঞ্চন, রুবানা হক, দীলিপ আগরওয়ালসহ অন্যান্য অতিথিবৃন্দ।

অনুষ্ঠানের মূল প্রতিযোগিতায় বাংলাদেশ ও ভারত থেকে অংশগ্রহণ করেছেন ৬ জন করে মোট ১২ জন তারকা। বাংলাদেশ থেকে যোগ দিয়েছেন অভিনেত্রী ঈশানা, ভাবনা, জান্নাতুল ফেরদৌস পিয়া, স্পর্শিয়া, অমৃতা ও সাফা কবির। কলকাতা থেকে রিমঝিম, সোহিনী, এনা সাহা, লাভলী, তিথি ও প্রীতি।
কলকাতার চার তারকাএ রিয়েলিটি শোতে আরও প্রতিযোগিতা করেছেন বাংলাদেশ থেকে মাহিয়া মাহি, সাদিয়া জাহান প্রভা ও জাকিয়া বারী মম। কলকাতা থেকে অংশ নিয়েছেন জি বাংলার ‘রাশি’ সিরিয়ালের প্রধান মুখ গীতশ্রী, পায়েল ও ছোট ঋতুপর্ণা।

প্রতিটি পর্বে প্রধান বিচারক হিসেবে আছেন বাংলাদেশের ইলিয়াস কাঞ্চন এবং কলকাতার এক সময়ের সাড়া জাগানো নায়িকা ও বর্তমান ভারতীয় লোকসভার সংসদ সদস্য শতাব্দী রায়।


সোনালীনিউজ/বিএইচ

Wordbridge School
Link copied!