• ঢাকা
  • বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১

মাদক বিক্রি ও সেবনের দায়ে চাঁপাইনবাবগঞ্জে আটক ৫


চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি সেপ্টেম্বর ১৫, ২০১৮, ০৮:২৪ পিএম
মাদক বিক্রি ও সেবনের দায়ে চাঁপাইনবাবগঞ্জে আটক ৫

প্রতীকী ছবি

চাঁপাইনবাবগঞ্জ : নাচোলে পুলিশের মাদক বিরোধী অভিযানের সময় মাদক বিক্রি এবং সেবনের দায়ে ৫ জনকে আটক করেছে নাচোল থানা পুলিশ।

আটককৃতরা হলেন- উপজেলার নেজামপুর ইউনিয়নের হাট বাকৈল গ্রামের ফিরোজ আলীর ছেলে বাবু (২২) ও ইকবাল হোসেনের ছেলে সিরাজুল ইসলাম (২৩), ফতেপুর ইউনিয়নের খোলসী গ্রামের মৃত মনির হোসেনের ছেলে আইনুদ্দিন (৪০) ও মানিরুল ইসলামের ছেলে আব্দুল করিম (২৭) এবং নাচোল সদর ইউনিয়নের হাঁকরৈল গ্রামের মৃত জান মোহাম্মাদ হোসেনের ছেলে লোকমান হোসেন (৬০)।

নাচোল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) চৌধুরী জোবায়ের আহম্মদ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, মাদক বিরোধী অভিযানে পুলিশ শুক্রবার (১৪ সেপ্টেম্বর) রাতে হাঁকরৈল গ্রামে অভিযান চালিয়ে একরামুলের মুরগীর খামারের পাশ থেকে ১০৫ গ্রাম গাঁজাসহ বাবু ও সিরাজুলকে আটক করে। পরে লোকমান হোসেনকে নাচোল এশিয়ান স্কুল এন্ড কলেজের পাশ থেকে মাদক সেবনের দায়ে আটক করে। অপরদিকে খোলসী বাজারের একটি আম বাগান থেকে আইনুদ্দিন ও আব্দুল করিমকে ১৫০ গ্রাম গাঁজাসহ আটক করে পুলিশ।

এই ব্যাপারে নাচোল থানায় মাদকদ্রব্য আইনে পৃথক পৃথক মামলা হয়েছে এবং পুলিশ আটককৃতদের শনিবার জেলহাজতে প্রেরণ করেছে বলে জানান অফিসার ইনচার্জ।

সোনালীনিউজ/ঢাকা/এইচএআর

Wordbridge School
Link copied!