• ঢাকা
  • শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

মাদক বিরোধী অভিযান, আটক ১৫ জনকে বিভিন্ন মেয়াদে সাজা


চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি অক্টোবর ১৭, ২০১৮, ০৩:২৫ পিএম
মাদক বিরোধী অভিযান, আটক ১৫ জনকে বিভিন্ন মেয়াদে সাজা

ছবি: সোনালীনিউজ

চাঁপাইনবাবগঞ্জ : চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার বিভিন্ন মাদক স্পটে মাদক বিরোধী অভিযানে মাদক সেবনের দায়ে মোট ১৫ জনকে আটক করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়নের সদস্যরা। এ সময় ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে তাদের বিভিন্ন মেয়াদে সাজা দিয়ে জেলহাজতে পাঠানো হয়েছে।

আটককৃতরা হলেন- সদর উপজেলার বহরম এলাকার মৃত রবিউল ইসলামের ছেলে কবির (৪৫), উপরাজারামপুর এলাকার মৃত আফজাল হোসেনের ছেলে মনিরুল ইসলাম (৪২), শংকরবাটি এলাকার মৃত লতিফুর রহমানের ছেলে কালু (৬০), ঘোড়াপাখিয়া এলাকার আব্দুর রহমানের ছেলে আব্দুর রহিম (২৫) ও মো. ইব্রাহিম আলীর ছেলে সোহাগ আলী (২২), চকলামপুর এলাকার মৃত রসুদ্দিনের ছেলে হযরত (৩৫), দারিয়াপুর এলাকার রেজাউল করিমের ছেলে মেহেদী হাসান (২০), আব্দুল মান্নানের ছেলে আব্দুস সামাদ (২৮) ও মৃত তরিকুল ইসলামের ছেলে ওমর ফারুক (২২), মাঝপাড়া এলাকার সাঈদ আলীর ছেলে আকাশ আলী (১৯), আজাইপুর এলাকার মৃত আলম আলীর ছেলে মাসুম আলী (৩৪) ও মৃত তাইজুদ্দীনের ছেলে নিয়ামত আলী (২৭), বটতলাহাট এলাকার মৃত ফজলুর ছেলে আলী ওসমান (২৮), চর ইসলামাবাদ এলাকার মকবুল হোসেনের ছেলে মনিরুল (৩০) এবং কালীগঞ্জ বাবুপাড়া এলাকার রাব্বির ছেলে নূরুল ইসলাম (১৯)।

র‌্যাব-৫ রাজশাহীর উপ-পরিচালক বুধবার দুপুর ১টায় এক সংবাদ সম্মেলনের মাধ্যমে জানিয়েছেন, চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার বিভিন্ন মাদক স্পটে মঙ্গলবার বেলা ১১টা থেকে সন্ধ্যা সাড়ে ৬টা পর্যন্ত অভিযান পরিচালনা করে মোট ১৫ জন মাদকসেবীকে আটক করা হয়। এ সময় তাদের কাছ থেকে ৩ হাজার লিটার চোলাই মদ, ৮০০ গ্রাম গাঁজা, ৭টি এ্যাম্পল ইনজেকশনসহ গাঁজা সেবনের দ্রব্যাদি জব্দ করা হয়। পরে তাদের এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট তাহমিনা আফরোজ ভূইয়া ও খাদিজা বেগমের সমন্বয়ে গঠিত ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে বিভিন্ন মেয়াদে সাজা ও জরিমানা প্রদান করে জেলহাজতে প্রেরণ করা হয়েছে এবং জব্দকৃত মাদক ঘটনাস্থলেই ধ্বংস করা হয়েছে।

সোনালীনিউজ/ঢাকা/এইচএআর

Wordbridge School
Link copied!