• ঢাকা
  • শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

মাদক ব্যবসায়ীর গুলিবিদ্ধ মরদেহ উদ্ধার


ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি মে ২৭, ২০১৭, ০১:৫৭ পিএম
মাদক ব্যবসায়ীর গুলিবিদ্ধ মরদেহ উদ্ধার

ব্রাহ্মণবাড়িয়া: জেলার আখাউড়ায় একটি পুকুর থেকে মো. দুলাল মিয়া (৪০) নামে এক মাদক ব্যবসায়ীর গুলিবিদ্ধ মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

শনিবার (২৭ মে) সকালে জেলার কসবা আখাউড়া রোডের মনিয়ন্দ ইউনিয়নের মনিয়ন্দ সরকারী উচ্চ বিদ্যালয়ের পাশের একটি পুকুর থেকে তার মরদেহ উদ্ধার করা হয়েছে। দুলাল মিয়া জেলা শহরের শিমরাইল কান্দি মধ্যপাড়া এলাকার মো. খোরশেদ মিয়ার ছেলে।  

আখাউড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মোশারফ হোসেন তরফদার জানান, সকালে এলাকাবাসী আখাউড়া এলাকার মনিয়ন্দ ইউনিয়নের মনিয়ন্দ সরকারী উচ্চ বিদ্যালয়ের পাশের একটি পুকুরের পানিতে এক ব্যক্তির গুলিবিদ্ধ মরদেহ পড়ে থাকতে দেখে পুলিশকে খবর দেয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে নিহত ব্যক্তির মরদেহ উদ্ধার করে। এসময় নিহত ব্যক্তির বুকে ৪ গুলির ক্ষতচিহ্ন পাওয়া যায়। নিহতের মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য জেলা সদর হাসপাতালের মর্গে পাঠানো  হয়েছে।

ওসি আরও জানান, নিহত দুলাল মিয়ার বিরুদ্ধে বিভিন্ন থানায় প্রায় ১২টি মামলা রয়েছে। এর মধ্যে ২ বছরের সাজাসহ দুটি গ্রেপ্তারী পরোয়ানা রয়েছে কসবা থানায়। তবে ধারণা করা হচ্ছে যেহেতু সে মাদক ব্যবসায়ের সাথে জড়িত হয়ত মাদক ব্যবসায়ীদের কোন্দলেই তাকে হত্যা করা হয়েছে। বিষয়টি আমরা খতিয়ে দেখছি।


সোনালীনিউজ/ঢাকা/আকন

Wordbridge School
Link copied!