• ঢাকা
  • শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

‘মাদক, সন্ত্রাস ও জঙ্গিবাদের বিরুদ্ধে আওয়ামী লীগ সরকার’


নাটোর প্রতিনিধি মার্চ ২৫, ২০১৮, ০৮:৫২ পিএম
‘মাদক, সন্ত্রাস ও জঙ্গিবাদের বিরুদ্ধে আওয়ামী লীগ সরকার’

নাটোর : তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক এমপি বলেছেন, আওয়ামী লীগ সরকার মাদক, সন্ত্রাস ও জঙ্গিবাদের বিপক্ষে এবং জনগণের পক্ষে। বিগত দিনে আওয়ামী লীগের বিরুদ্ধে মিথ্যা অপপ্রচার চালানো হয়েছে যে আওয়ামী লীগ ক্ষমতায় এলে মসজিদ থাকবে না, মাথায় টুপি থাকবে না, মসজিদে আজান শোনা যাবে না, কিন্তু কোনো মসজিদ বন্ধ হয়নি, মাথায় টুপি ছাড়তে হয়নি বরং সরকার মসজিদে মসজিদে উন্নয়ন করেছে।

এ সরকারের আমলে জনগণ নিরাপদে বসবাস করছে, শান্তিতে ঘুমাতে পারছে। জঙ্গিবাদ মুক্ত দেশ গড়ে তুলে জননেত্রী শেখ হাসিনা বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়ে ক্ষুধা, দারিদ্র্যমুক্ত উন্নত দেশ গড়তে কাজ করে যাচ্ছেন।

প্রতিমন্ত্রী রোববার দুপুরে নাটোরের সিংড়া উপজেলার কালিগঞ্জ রহিম উদ্দিন মেমোরিয়াল কলেজের চারতলা বিশিষ্ট ভবনের উদ্বোধন শেষে অত্র কলেজের নবীন বরণ ও বিদায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন।

অত্র কলেজের অধ্যক্ষ আব্দুল আওয়ালের সভাপতিত্বে আরো বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাড. ওহিদুর রহমান শেখ, সাংগঠ

নিক সম্পাদক আব্দুর রউফ বাদশা, ইউনিয়ন আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি শাজাহান আলী, ইউপি চেয়ারম্যান আলতাব হোসেন আকন্দ প্রমুখ।পরে প্রতিমন্ত্রী সুকাশ ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতির স্মরণসভায় যোগদান এবং বজ্রাহার গ্রামের সাবমার্সিবুল রাস্তা উদ্বোধন করেন।

সোনালীনিউজ/ঢাকা/এইচএআর

Wordbridge School
Link copied!