• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

মাদক সেবনে বাধা দেয়ায় ৫ জনকে কুপিয়ে আহত


নোয়াখালী প্রতিনিধি এপ্রিল ১৯, ২০১৭, ০৩:০৯ পিএম
মাদক সেবনে বাধা দেয়ায় ৫ জনকে কুপিয়ে আহত

নোয়াখালী: জেলার সোনাইমুড়ী উপজেলায় ইয়াবা সেবনে বাধা দেয়ায় শিশুসহ একই পরিবারের ৫ জনকে এলোপাতাড়ি কুপিয়ে ও পিটিয়ে আহত করেছে মাদক সেবীরা। মঙ্গলবার (১৮ এপ্রিল) রাত ৯টার দিকে উপজেলার রথি গ্রামের পাটোয়ারী বাড়ীতে এ হামলার ঘটনা ঘটে।

আহতরা হলেন, দিনমজুর আব্দুল ওহাব (৫৫), তার ছেলে ইউসুফ (৩০), রাব্বি (২৫), ছেলের স্ত্রী জাহানারা বেগম (২৩) ও নাতনী ১৬ মাস বয়সী রিমু।

এলাকাবাসী ও ভূক্তভোগী সুত্রে জানা যায়, উপজেলার রথী গ্রামের হোসেনের ছেলে ইয়াছিন দীর্ঘদিন ধরে ইয়াবাসহ বিভিন্ন মাদকদ্রব্য এলাকায় এনে পাইকারী ও খুচরা বিক্রি এবং সেবন করে। গত ১৩ এপ্রিল রাতে মাদক ব্যাবসায়ী ইয়াছিন তার অন্যান্য সহযোগীরা পাটোয়ারী বাড়ীতে এসে ইয়াবা সেবন করছিল। এ সময় একই বাড়ীর দিনমুজুর আব্দুল ওহাবের ছেলে রাব্বি বাধা দেয় ও সেবনের সময় তার মুঠোফোনে ছবি তোলে। এ নিয়ে তাদের উভয়ের মধ্যে মারামারির ঘটনা ঘটে।

পরে বিষয়টি স্থানীয় চাষীরহাট ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানকে জানায়। এরপর বিষয়টি নিয়ে চেয়ারম্যান কামাল হোসেনের নেতৃত্বে রথী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে সালিশ বৈঠক অনুষ্ঠিত হয়। এতে মাদক ব্যবসায়ী ও তাদের সহযোগীরা রাব্বির পরিবারের ওপর ক্ষিপ্ত হয়ে মঙ্গলবার রাতে মাদক ব্যবসায়ী ইয়াছিনের নেতৃত্বে তার সহযোগী বাকের, জাহাঙ্গীর, মহসীনসহ ৮/১০জন দেশীয় অস্ত্র নিয়ে রাব্বির বাড়ীতে হামলা চালায়। এ সময় তারা এলোপাতাড়ি কুপিয়ে ও পিটিয়ে দিন মুজুর আব্দুল ওহাব, তার ছেলে ইউসুফ, রাব্বি, ছেলের স্ত্রী জাহানারা বেগম ও নাতনী ১৬মাস বয়সী রিমুকে আহত করে। এ সময় তাদের চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে এসে আহতদের উদ্ধার করে সোনাইমুড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

চাষীরহাট ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কামাল হোসেন ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, বিষয়টি মিমাংসার লক্ষে সালিশ করেছি। সালিশকে অমান্য করে মাদকসেবীরা পুনরায় হামলা চালিয়েছে।

পরে খবর পেয়ে সোনাইমুড়ী থানার পুলিশ পরিদর্শক (ওসি-তদন্ত) জয়দেব কুমার ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

সোনাইমুড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইসমাইল মিঞা জানান, এ ঘটনায় মামলা হয়েছে।

সোনালীনিউজ/ঢাকা/আকন

Wordbridge School
Link copied!