• ঢাকা
  • শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১

মাদরাসা শিক্ষার্থীসহ ২ লাশ উদ্ধার


মুন্সীগঞ্জ প্রতিনিধি এপ্রিল ২৫, ২০১৮, ০৭:৩৩ পিএম
মাদরাসা শিক্ষার্থীসহ ২ লাশ উদ্ধার

প্রতীকী ছবি

মুন্সীগঞ্জ: পৃথক দুই স্থান থেকে মাদরাসা শিক্ষার্থীসহ ২ জনের লাশ উদ্ধার করেছে পুলিশ।

বুধবার (২৫ এপ্রিল) বিকেল ও সন্ধ্যায় সন্ধ্যা সোয়া ৬টার দিকে জেলা শহরের ইদ্রাকপুর এলাকার এবতেদিয়া হাফিজিয়া মাদরাসার কক্ষ থেকে শিক্ষার্থী আবু সাঈদের (১৭) ঝুলন্ত লাশ উদ্ধার করে পুলিশ। এর আগে বিকেলে জেলার সিরাজদিখান থানা সংলগ্ন ইছামতি নদী থেকে অজ্ঞাত পরিচয় ব্যক্তির লাশ উদ্ধার করে পুলিশ।

সিরাজদিখান থানার ওসি আবুল কালাম লাশ উদ্ধারের সত্যতা নিশ্চিত করেছেন। তিনি জানান, সিরাজদিখান থানা সংলগ্ন ইছামতি নদীতে ভাসতে দেখে পুলিশ অজ্ঞাত পরিচয় ওই ব্যক্তির লাশ উদ্ধার করে।

ধারণা করা হচ্ছে- অন্য কোথাও হত্যা করার পর অজ্ঞাত পরিচয় ওই ব্যক্তির লাশ নদীতে ফেলে গেছে দুস্কৃতকারীরা। লাশটি ৫-৬ দিন আগের। লাশটি ময়নাতদন্তের জন্য মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

এদিকে, সদর থানার এসআই ঈমান আলী জানান, এলাকাবাসীর দেয়া খবরের ভিত্তিতে শহরের ইদ্রাকপুর এলাকার এবতেদিয়া হাফিজিয়া মাদরাসার একটি কক্ষ থেকে ঝুলন্ত অবস্থায় মাদরাসা শিক্ষার্থী আবু সাঈদের লাশ উদ্ধার করে পুলিশ। সে ওই মাদরাসা জামে মসজিদের ঈমাম সাইদুর রহমানের ছেলে।

আবু সাঈদ শহরের কাটাখালী এলাকার আদর্শ মাদরাসার নবম শ্রেণির শিক্ষার্থী। সে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। ময়নাতদন্তের জন্য লাশ মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালের মর্গে পাঠানোর প্রস্তুতি চলছে।

সোনালীনিউজ/এমএইচএম

Wordbridge School
Link copied!