• ঢাকা
  • শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

মাদারীপুরে দুই শিশু ধর্ষিত : গ্রেফতার ২


মাদারীপুর প্রতিনিধি মে ২৪, ২০১৬, ০৪:২৯ পিএম
মাদারীপুরে দুই শিশু ধর্ষিত : গ্রেফতার ২

মাদারীপুরের শিবচরের তাজপুর গ্রামে দ্বিতীয় ও তৃতীয় শ্রেণির দুই শিশু ধর্ষণের শিকার হয়েছে।এদিকে ধর্ষণের ঘটনায় জড়িত থাকার অভিযোগে সোমবার ও মঙ্গলবার দুই যুবককে গ্রেফতার করেছে পুলিশ।

এ ব্যাপারে শিবচর থানার পরিদর্শক (তদন্ত) আবুল খায়ের মিয়া বলেন, ধর্ষণের শিকার দুই শিশুর একজনকে মাদারীপুর সদর হাসপাতালে এবং অন্যজনকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

এছাড়া গ্রেফতারকৃত ওই যুবকদের বিরুদ্ধে মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে জানান তিনি।

তৃতীয় শ্রেণির মেয়েটির মা বলেন, সোমবার বিকালে তাদের প্রতিবেশী এক যুবক (১৮) তার আট বছর বয়সী মেয়েকে তাদের ঘরে নিয়ে ধর্ষণ করে। পরে শিশুটির চিৎকারে আশেপাশের লোকজন এসে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে শিবচর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানে অবস্থার অবনতি হলে মাদারীপুর সদর হাসপাতালে নেওয়া হয়।

অবস্থার আরও অবনতি হলে মঙ্গলবার দুপুরে তাকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয় বলে জানান তিনি।

অন্য ঘটনাটি ঘটে সোমবার বিকালে।স্বজনদের বরাত দিয়ে পরিদর্শক আবুল খায়ের মিয়া জানান, সোমবার বিকালে প্রতিবেশী এক যুবক (১৯) সাত বছর বয়সী মেয়েটিকে পাশে নদীর পাড়ে নিয়ে ধর্ষণ করে।

শিশুটি বাড়ি ফিরে অসুস্থ হয়ে পড়লে বিষয়টি জানাজানি হয়। পরে তাকে শিবচর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। অবস্থার হলে সেখান থেকে তাকে মাদারীপুর সদর হাসপাতালে পাঠানো হয়।

সোনালীনিউজ/ঢাকা/এমএইচএম

 

Wordbridge School
Link copied!