• ঢাকা
  • শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১

মাধুরী বিজেপি’তে যোগ দিচ্ছেন?


বিনোদন ডেস্ক জুন ৭, ২০১৮, ০১:৪৪ পিএম
মাধুরী বিজেপি’তে যোগ দিচ্ছেন?

মাধুরী দীক্ষিত

ঢাকা: বলিউড তারকাদের অনেকেই সরাসরি রাজনীতির সঙ্গে যুক্ত। কেউ কেউ পরবর্তীতে মন্ত্রীও হয়েছেন। এবার কী সেই তালিকায় যোগ দিতে যাচ্ছেন মাধুরী দীক্ষিত? সম্প্রতি বিজেপি’র সর্বভারতীয় সভাপতি অমিত শাহ’র সঙ্গে মাধুরীর সাক্ষাতের পর এই ঘটনা নতুন করে আলোচনায় এসেছে।

‘সমর্থনের জন্য সম্পর্ক’- এমন স্লোগান নিয়ে প্রচারণায় নেমেছেন অমিত শাহ। আসছে সাধারণ নির্বাচনের আগে সবার সঙ্গে সম্পর্ক ভালো করতে চান এই নেতা।

বিজেপি বিরোধীদের সঙ্গেও বৈঠকে বসছেন তিনি। এমনকী যে শিব সেনা ক্রমাগত বিজেপি বিরোধিতা করে চলেছে, আলাদা করে ভোটেও লড়েছে, সেই শিব সেনার সঙ্গেও বৈঠকের সিদ্ধান্ত নিয়েছেন অমিত।
এই সফরে অমিত শাহ সম্প্রতি দেখা করলেন অভিনেত্রী মাধুরী দীক্ষিতের সঙ্গে। সেখানে ছিলেন মাধুরীর স্বামী শ্রীরাম নেনে। বৈঠকে ছিলেন মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী দেবেন্দ্র ফড়ণবিস। তবে তাদের মাঝে কী কথা হয়েছে, সেটা জানা যায়নি।

অমিত শাহ’র সঙ্গে মাধুরীর বৈঠকের পর আলোচনা তৈরি হয়েছে, মাধুরী বিজেপিতে যোগ দিচ্ছেন। আগামী সাধারণ নির্বাচনে গেরুয়া অঞ্চলে বিজেপি’র হয়ে প্রচারে দেখা যাবে মাধুরীকে। এমন আলোচনা এখন মাধুরী ভক্তদের মনে।

তবে সাম্প্রতিক অতীতে রাজনীতিতে যোগদান নিয়ে কোনও ইঙ্গিত দেননি মাধুরী। দেশের রাজনীতি নিয়ে তার যে দারুণ আগ্রহ, এমনটাও জানা যায়নি। তবে অমিত শাহ’র সঙ্গে বৈঠক, মাধুরীর রাজনীতিতে পা রাখার ইঙ্গিত কিনা সেটা জানার জন্য অপেক্ষা করতে হবে।

সোনালীনিউজ/বিএইচ

Wordbridge School
Link copied!