• ঢাকা
  • মঙ্গলবার, ২৩ এপ্রিল, ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১

মানিকগঞ্জে শিশুসহ দুই লাশ উদ্ধার


মানিকগঞ্জ প্রতিনিধি     জুলাই ১৯, ২০১৬, ০৯:৩০ পিএম
মানিকগঞ্জে শিশুসহ দুই লাশ উদ্ধার

মানিকগঞ্জে পৃথকস্থান থেকে এক শিশুসহ অজ্ঞাত দুইজনের লাশ উদ্ধার করেছে পুলিশ। অপর লাশটি পুরুষ না নারীর ময়নাতদন্তেও তা নিশ্চিত হওয়া যায়নি। মঙ্গলবার (১৯ জুলাই) মানিকগঞ্জ সদর ও শিবালয় উপজেলা থেকে লাশ দুইটি উদ্ধার করা হয়। 

পুলিশ জানায়, মঙ্গলবার (১৯ জুলাই) সকালে পৌর এলাকার নারাঙ্গাই গ্রামে নির্মাণাধীন একটি বাসার পাশে একটি গলিত লাশ দেখে পুলিশকে খবর দেয় স্থানীয়রা। পরে ঘটনাস্থল থেকে লামটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মানিকগঞ্জ সদর হাসপাতাল মর্গে পাঠায় পুলিশ।

সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার লুৎফর রহমান বলেন, লাশের ময়নাতদন্ত করা হয়েছে। তবে ময়নাতদন্তে লাশটি নারী না পুরুষের তা নিশ্চিত হওয়া যায়নি। বিষয়টি নিশ্চিত হওয়ার জন্য নমুনা সংগ্রহ করে তা ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের ফরেনসিক বিভাগে পাঠানোর হবে।

এ ব্যাপারে সদর থানার এসআই (তদন্ত) আশরাফুল আলম বলেন, লাশের মাংসপেশী ছিল না। ২০/২৫ দিন আগে তার মৃত্যু কিংবা তাকে হত্যা করা হয়ে থাকতে পারে বলে ধারণা করা হচ্ছে। লাশের পরিচয় নিশ্চিত হওয়ার জন্য ডিএনএ পরীক্ষা করা হবে। এ ঘটনা থানায় একটি অপমৃত্যুর মামলা করা হয়েছে।

অপরদিকে, মঙ্গলবার (১৯ জুলাই) সন্ধ্যা সাড়ে ৬টায় শিবালয় উপজেলা ধুতরাবাড়ি এলাকায় কম্বলে পেছানো অজ্ঞাত পরিচয় পাঁচ বছরের এক কন্যা শিশুর লাশ উদ্ধার করেছে পুলিশ। 

শিবালয় থানার ওসি মনিরুল ইসলাম জানান, ধুতরাবাড়ি এলাকায় একটি নির্জন স্থানে কম্বলে পেছানো শিশুর লাম দেখতে পেয়ে স্থানীয়রা পুলিশকে খবর দেয়। পুলিশ লামটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে পাঠায়। শিশুটির পরিচয় জানা যায়নি।

সোনালীনিউজ/ঢাকা/এমএইচএম

Wordbridge School
Link copied!