• ঢাকা
  • শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

‘মানুষ হত্যা করে ইসলাম কায়েম করা যায় না’


নিজস্ব প্রতিবেদক জুলাই ২৯, ২০১৬, ০৩:০৫ পিএম
‘মানুষ হত্যা করে ইসলাম কায়েম করা যায় না’

‘নিরস্ত্র মানুষ হত্যা করে কখনো ইসলাম কায়েম করা যায় না। দেশ যখন উন্নয়নে এগিয়ে যাচ্ছে তখন একদল অন্ধকারের জীব দেশে এসে শান্তি নষ্ট করে ইসলামের নামে বোমা মারছে, গ্রেনেড মারছে, তারাবির নামাজের সময় মানুষ হত্যা করছে। আমরা এই অন্ধকারের জীবদের আলো দিয়ে দূর করবো। আমাদের মনের আলো, জ্ঞানের আলো এবং আল্লাহর দেয়া আলো দিয়ে আর এটাই হোক আমাদের প্রতিজ্ঞা।’

আজ শুক্রবার (২৯ জুলাই) সকালে নকলা উপজেলার স্থানীয় মুক্তিযোদ্ধা বিদ্যানিকেতন প্রাঙ্গণে ‘আলোয় ভুবন ভরা’ প্রকল্পের আওতায় ‘টপ টেন’ মেধাবী শিক্ষার্থীদের মধ্যে সৌর হারিকেন বিতরণকালে আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও শেরপুর-২ (নকলা-নালিতাবাড়ি) আসনের সাংসদ কৃষিমন্ত্রী বেগম মতিয়া চৌধুরী এসব কথা বলেন।

তিনি এ সময় উপজেলার ২ নম্বর নকলা ইউনিয়ন এবং নকলা পৌরসভার ৩টি ওয়ার্ডের প্রাথমিক ও মাধ্যমিক পর্যায়ের মোট ২৬টি শিক্ষাপ্রতিষ্ঠানের দ্বিতীয় শ্রেণি থেকে নবম শ্রেণিতে পড়ুয়া ‘টপ টেন’ অর্থাৎ যাদের রোল নম্বর ১ থেকে ১০ এর মধ্যে তাদের মধ্যে মোট ১০৯৯ জন শিক্ষার্থীকে এ সোলার হারিকেন বিতরণ করেন।

এ সময় মন্ত্রীর সঙ্গে এডিসি (রাজস্ব) ফরিদ আল মামুন, অতিরিক্ত পুলিশ সুপার মো. সালাহউদ্দিন সিকদার, এএসপি (সার্কেল) লাবণী খন্দকার, উপজেলা আওয়ামী লীগের সভাপতি মুক্তিযোদ্ধা মোস্তাফিজুর রহমান, সাধারণ সম্পাদক মুক্তিযোদ্ধা শফিকুল ইসালাম জিন্নাসহ বিভিন্ন স্তরের প্রশাসনিক কর্মকর্তা, নেতা, শিক্ষক, শিক্ষার্থী ও অভিভাবকরা উপস্থিত ছিলেন।

সোনালীনিউজ/ঢাকা/এইচএআর

Wordbridge School
Link copied!