• ঢাকা
  • শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১

মার্চ থেকে ফের কলকাতার সিনেমায় শাকিব


বিনোদন প্রতিবেদক ফেব্রুয়ারি ৮, ২০১৭, ০২:৩৪ পিএম
মার্চ থেকে ফের কলকাতার সিনেমায় শাকিব

ঢাকা: বেশ কয়েকদিন ধরেই ঢাকা-কলকাতা যাতায়াত করছেন ঢাকাই ছবির সুপারস্টার অভিনেতা শাকিব খান। গেল জানুয়ারিতে ‘নবাব’ সিনেমার শ্যুটিং শেষ করে দেশে আসার পর ফের কলকাতার নতুন সিনেমায় চুক্তিবদ্ধ হলেন শাকিব খান।               

কিছুটা তড়িঘড়ি করেই ৬ ফেব্রুয়ারি সোমবার সকালের ফ্লাইটে কলকাতায় উড়ে গিয়েছিলেন শাকিব খান। কলকাতার সবচেয়ে বিশাল প্রযোজনা সংস্থা ‘শ্রী ভেঙ্কটেশ ফিল্মস’-এর ডাকেই মূলত উড়ে গিয়েছিলেন তিনি। তার হঠাৎ কলকাতায় যাওয়ার ঘটনায় গুঞ্জন ছিল যে, বেশ কয়েকটি সিনেমায় চুক্তিবদ্ধ হতে পারেন তিনি। শেষ পর্যন্ত সেই অনুমানই সত্যি হলো। 

কলকাতারা বিশাল সিনেমা প্রযোজনা সংস্থা ‘শ্রী ভেঙ্কটেশ ফিল্মস’-এর হয়ে নতুন একটি সিনেমায় চুক্তিবদ্ধ হলেন শাকিব খান। সিনেমার নাম কিংবা তার সঙ্গে নায়িকা কে থাকছেন সেটা না জানালেও সিনেমাটি পরিচালনা করবেন রাজীব বিশ্বাস। সদ্য কলকাতা থেকে ফিরে এমনটাই জানালেন শাকিব। 

কলকাতার নতুন এই ছবি সম্পর্কে শাকিব খান আরো জানান, আসছে ঈদেই মুক্তি পাবে রাজীব বিশ্বাস নির্মিতব্য সিনেমাটি। আর এই সিনেমার শ্যুটিং শুরু হবে আসছে মার্চেই। সিনেমায় কলকাতা থেকে তার নায়িকা কে হচ্ছেন এমন প্রশ্নে শাকিব দেশের শীর্ষস্থানীয় একটি দৈনিক পত্রিকায় বলেন, ‘নবাব’ কিংবা ‘শিকারি’ সিনেমার নায়িকা ছাড়া কলকাতার জনপ্রিয় একজন নায়িকাকেই দেখা যাবে ছবিতে। 

গেল মাসে ঢাকা-কলকাতার যৌথ প্রযোজনার ছবি ‘নবাব’-এর শ্যুটিং থেকে ফিরে দেশিয় চলচ্চিত্র ‘অহংকার’-এ যোগ দিয়েছিলেন শাকিব খান। এই ছবিতে তার নায়িকা হিসেবে ফের দেখা যাবে বুবলিকে। এই ছবির শ্যুটিং চলাকালীন সময়েই মাঝখানে দুইবার কলকাতায় যান তিনি। 

সোনালীনিউজ/ঢাকা/এমটিএল

Wordbridge School
Link copied!