• ঢাকা
  • শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০

মার্শাল-নাফীসের ব্যাটে হারলো আবাহনী


ক্রীড়া প্রতিবেদক মে ২০, ২০১৭, ০৭:০৬ পিএম
মার্শাল-নাফীসের ব্যাটে হারলো আবাহনী

ঢাকা: ঘরোয়া ক্রিকেটে সবসময়ই তাঁর পারফরম্যান্সের গ্রাফ ছিল ওপরের দিকে। এর পুরস্কার হিসেবে তিনটি টেস্ট খেলার সুযোগ পেয়েছিলেন মার্শাল আইয়ুব। তারপর কোথায় যেন হারিয়ে গেলেন। ২০১৪ সালে সেই যে জাতীয় দলের বাইরে চলে গেলেন এরপর তাঁর ঠিকানা হয়ে গেছে ঘরোয়া ক্রিকেটই। এবারের প্রিমিয়ার লিগে গড়পড়তা পারফরম্যান্সের মধ্যে শনিবারের পারফরম্যান্সই উজ্জ্বল। তাঁর ৮৩ এবং জাতীয় দলের সাবেক ওপেনার শাহরিয়ার নাফীসের ৬৯ রানের কল্যাণে প্রাইম দোলেশ্বর আবাহনীর ছুঁরে দেওয়া ২৪৭ রানের লক্ষ্য ৬ উইকেট হারিয়ে জিতেছে।

বিকেএসপির তিন নম্বর মাঠে এদিন সাবধানে শুরু করেছিল দোলেশ্বর। ওয়ান ডাউনে খেলতে নেমে নাফীস ৭৮ বলে তিন চার-ছক্কায় ৬৯ রান করেন। এরপর আসল কাজ করে দিয়ে যান মার্শাল। জয়ের খুব কাছে গিয়ে আউট হওয়ার আগে তার ব্যাট থেকে আসে ৮৩ রান। ৯৪ বলে নয় চার আর এক ছক্কায় তিনি এই রান করেন। পাশপাশি জাকের আলী করেন ৩৭ রান। ৬৪ রানে তিন উইকেট তুলে নেন আবু জায়েদ।

এরআগে ব্যাট করতে নেমে নির্ধারিত ৫০ ওভারে ছয় উইকেটে আবাহনী স্কোরবোর্ডে তোলে ২৪৬ রান। ছয় রানের জন্য সেঞ্চুরিবঞ্চিত হয়েছেন আফিফ হোসেন। তিনি ৯৪ রান করে আউট হন। ১০৬ বলে ১০ চার ও এক ছক্কয় আফিফ তার ইনিংসটি সাজান। এছাড়া মানন শর্মা ৩৭ ও অধিনায়ক মোহাম্মদ মিঠুন করেন ৩৪ রান। ৩৪ রানে জোড়া উইকেট শিকার করেছেন ইলিয়াস সানি। ম্যাচসেরা হয়েছেন মার্শাল আইয়ুব।

সোনালীনিউজ/ঢাকা/আরআইবি/জেডআই

Wordbridge School
Link copied!