• ঢাকা
  • শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

মালিকের গুনগান গেয়ে পশতু ভাষায় সাকিব-তামিমের টুইট!


ক্রীড়া ডেস্ক নভেম্বর ১৩, ২০১৭, ০৬:৫৮ পিএম
মালিকের গুনগান গেয়ে পশতু ভাষায় সাকিব-তামিমের টুইট!

ফাইল ছবি

ঢাকা: পাকিস্তান সুপার লিগের (পিএসএল) গত আসরেও তারা খেলেছিলেন পেশোয়ার জালমির হয়ে। এবার তারা প্লেয়ার্স ড্রাফটের আগে সাকিব আল হাসানকে ধরে রাখলেও ছেড়ে দিয়েছিল তামিম ইকবাল। কিন্তু রোববারের প্লেয়ার্স ড্রাফট থেকে ফের দলটি তামিমকে কিনে নেয়। তার মানে দুই বন্ধু সাকিব-তামিম এবারও একসঙ্গে একই দলে খেলবেন।

পিএসএল মাঠে গড়াতে পারে ২০১৮ সালের শুরুর দিকে। প্রচারণা চালাতে সাকিব-তামিম দু’জনই পশতু ভাষায় টুইট করেছেন। দলে নেওয়ায় দুজনই দলের মালিক জাভেদ আফ্রিদিকে ধন্যবাদ জানিয়েছেন। সাকিব লিখেছেন,‘ নতুন দল নিয়ে আমি দারুণ রোমাঞ্চিত। ইনশা আল্লাহ আমরা আবারও জিতব। মাঠেই দেখা হবে।’ পোস্টে পেশওয়ার জালমির মালিক জাভেদ আফ্রিদির অফিশিয়াল টুইটারকে ট্যাগ করেছেন তিনি।

তামিম লিখেছেন, ‘দলে নেওয়ার জন্য ধন্যবাদ জাভেদ আফ্রিদি। আশা করছি, সমর্থকদের ভালো কিছু উপহার দিতে পারব। ইনশা আল্লাহ আমরাই জয়ী হব।’ পশতু ভাষায় টুইট করে পেশোয়ার সমর্থকদের ভালোবাসা পেয়েছেন সাকিব-তামিম। কিন্তু এটা করতে গিয়ে তাদের দেশী সমর্থকদের রোষানলে পড়তে হয়েছে। পশতু ভাষা ব্যবহার করায় তারা কড়া সমালোচনা করেছেন। তবে ফ্রাঞ্চাইজিরা সমর্থকদের আরও কাছে যেতেই স্থানীয় ভাষা ব্যবহার করে থাকেন।

শুধু সাকিব-তামিম নয়, ২০১৮ সালের পিএসএলে মোস্তাফিজুর রহমান ও মাহমুদউল্লাহকেও দেখা যাবে। মাহমুদউল্লাহকে ধরে রেখেছিল কোয়েটা গ্লাডিয়েটর্স। কাটার মাষ্টারকে দলে নিয়েছে লাহোর কালান্দার্স।

সোনালীনিউজ/ঢাকা/আরআইবি/জেডআই

Wordbridge School
Link copied!