• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৮ মার্চ, ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০

মালয়েশিয়ায় নরসিংদী প্রবাসী কল্যাণ সমিতির যাত্রা শুরু


মোস্তফা ইমরান রাজু, মালয়েশিয়া ফেব্রুয়ারি ২৭, ২০১৭, ০৭:৫৮ পিএম
মালয়েশিয়ায় নরসিংদী প্রবাসী কল্যাণ সমিতির যাত্রা শুরু

মালয়েশিয়া: অনাড়ম্বর অনুষ্ঠানের মধ্য দিয়ে যাত্রা শুরু করলো মালয়েশিয়াস্থ নরসিংদী প্রবাসী কল্যাণ সমিতি। সম্প্রতি রাজধানী কুয়ালালামপুরের অভিজাত এলাকা বুকিত বিনতাংয়ের রসনা বিলাস রেস্টুরেন্টের এ অনুষ্ঠানে ৩৫সদস্য বিশিষ্ট নবগঠিত কমিটির নাম ঘোষণা করা হয়।

নতুন কমিটির সভাপতি হিসেবে মনোনীত হন নরসিংদী সদরের কৃতি সন্তান, বিশিষ্ট ব্যাবসায়ী মো. হামজা, সিনিয়র সহ-সভাপতি মো. মনির হোসেন ও সাধারণ সম্পাদক হিসাবে দায়িত্ব পান রায়পুরা থানার মো. ইসমাইল হোসাইন। প্রধান উপদেষ্ঠা হিসেবে মনোনীত হয়েছেন পেনাং প্রবাসী বাংলাদেশিদের অতি পরিচিত মুখ দাতু আবুল কালাম আজাদ।

সভায় কমিটি ঘোষণার পর সংক্ষিপ্ত এক প্রতিক্রিয়ায় সিনিয়র সহ-সভাপতি সেলায়েং পাসারের ব্যাবসায়ী মনির হোসেন বলেন, প্রবাসে নরসিংদীর মানুষকে এক সুতোয় গাঁথতে আমরা এ সমিতি গঠন করেছি। আশা করি নরসিংদী জেলার সকল থানার মালয়েশিয়া প্রবাসী বাংলাদেশীরা এ সমিতিতে অন্তর্ভুক্ত হবেন।

নবগঠিত কমিটির সহ-সভাপতি হাজী মো. মতিন সরকারের সঞ্চালনায় অনুষ্ঠানে পবিত্র কোরআন থেকে তিলাওয়াত করেন হাজী রাজু মিয়া। নতুন এ কমিটিতে সহ-সভাপতি হিসাবে দায়িত্ব পেয়েছেন জুয়েল ভূঁইয়া, মনির হোসেন ও দুলাল।

সভাপতি মো, হামজা তার প্রতিক্রিয়ায় বলেন, নরসিংদী বাংলাদেশের গুরুত্বপূর্ণ এবং ঐতিহ্যবাহী একটি জেলা। দেশ এবং প্রবাস যেখানেই থাকি না কেন এই অঞ্চলের মানুষের জন্য কিছু করতে পারার আনন্দই আলাদা। তিনি নবগঠিত কমিটির সকলকে নিষ্ঠা ও দায়িত্বের সঙ্গে কাজ করার আহ্বান জানান।


সোনালীনিউজ/ঢাকা/আকন

Wordbridge School
Link copied!