• ঢাকা
  • শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

মালয়েশিয়ায় বরিশাল সমিতির ইফতার মাহফিল


মালয়েশিয়া প্রতিনিধি জুন ২২, ২০১৬, ০৮:৩৫ পিএম
মালয়েশিয়ায় বরিশাল সমিতির ইফতার মাহফিল

মালয়েশিয়ায় বৃহওর বরিশাল সমিতির আলোচনা সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। বুধবার (২২ জুন) কুয়ালালামপুরের বুকিত বিনতাং রসনা বিলাস রেস্টুরেন্টে আলোচনা সভা ও ইফতার মাহফিলটি অনুষ্ঠিত হয়।

কনক কবিরের সভাপতিত্বে ও এসএম রহমান পারভেজের উপস্থাপনায় ইফতার পূর্বক আলোচনা সভায় বক্তব্য রাখেন, মজনু মুন্সী, মির্জা সালাহ উদ্দিন, রফিকুল ইসলাম ইালয়াস, শফিকুল ইসলাম পলাশ, বাদল হাওলাদার, খালেক কবির,আবু হানিফ, মনিরুজ্জামান মনির, রাইয়ান হাওলাদার মীরাজ,টিপু সুলতান,আলাউদ্দিন, শাহাদত হোসেন লিটন প্রমুখ।
 
অনুষ্ঠানে কনক কবিরকে আহ্বায়ক ও এস এম রহমান পারভেজকে যুগ্ন আহ্বায়ক করে ২৫ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষণা করা হয়।

কনক কবির বলেন, প্রবাসে আঞ্চলিক সংগঠনগুলো হলো কমিউনিটির একেকটি বাগান। আর সেই বাগানের ফুল নিয়ে শক্তিশালী কমিউনিটি গড়ে তোলা হবে। অনেক চড়াই উৎরাইয়ের মধ্যদিয়ে বৃহওর বরিশাল সমিতি যাত্রা শুরু করলো।

এস এম রহমান পারভেজ বলেন, মালয়েশিয়ায় প্রবাসীদের সমস্যা সমাধানে আমাদের প্রাণের সংগঠন বৃহওর বরিশাল সমিতির সকল নেতৃবৃন্দ প্রচেষ্টা চালিয়ে যাব। এজন্য সকলের আন্তরিক সহযোগিতা প্রয়োজন।

উল্লেখ্য,  ২০১২ সাল থেকে বাংলাদেশিদের অঞ্চলভিত্তিক সংগঠনের উদ্যোগ শুরু হয়। এসব আঞ্চলিক সংগঠন মালয়েশিয়াতে বাংলাদেশের মর্যাদা ফিরিয়ে আনতে এবং প্রবাসীদের কল্যাণে কাজ করছে।

সোনালীনিউজ/ঢাকা/আকন

Wordbridge School
Link copied!