• ঢাকা
  • শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

মালয়েশিয়ায় বাংলাদেশি স্টুডেন্টস ইউনিয়নের নতুন কমিটি


ঢাবি প্রতিনিধি মে ২১, ২০১৮, ০৩:৪৮ পিএম
মালয়েশিয়ায় বাংলাদেশি স্টুডেন্টস ইউনিয়নের নতুন কমিটি

ঢাকা : মালয়েশিয়ার বিভিন্ন বিশ্ববিদ্যালয়ে অধ্যয়নরত বাংলাদেশি শিক্ষার্থীদের বৃহৎ সংগঠন ‘বাংলাদেশি স্টুডেন্টস ইউনিয়ন মালয়েশিয়া (বিএসইউএম)’-এর নতুন কমিটি ঘোষণা করা হয়েছে। আব্দুল বাশিরকে সভাপতি এবং শামীম হামিদীকে সাধারণ সম্পাদক করে এ কমিটি ঘোষণা করা হয়।

গত ১৮ মে (শুক্রবার) স্থানীয় সময় বিকাল ৫টার দিকে কুয়ালালামপুরের আততিন রেস্টুরেন্টে সংগঠনের আহবায়ক রবিউল ইসলামের পরিচালনায় উপদেষ্টা পরিষদ এবং সকল সদস্যবৃন্দের সম্মতিতে এ কমিটি ঘোষণা করা হয়।

উপস্থিত সকলের ভোটে সংগঠনের অন্যান্য পদে নির্বাচিতরা হলেন- সহ-সভাপতি পদে শরিফ উদ্দিন আহমেদ রানা এবং ফয়জুল হক, যুগ্ম-সাধারণ সম্পাদক পদে আতিকুর রহমান মোজাহিদ এবং নজরুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক পদে রাকিবুল হক ভূঁইয়া, সহ-সাংগঠনিক পদে বোরহান উদ্দীন এবং আব্দুল্লাহ আল মামুন, অর্থ সম্পাদক পদে জহিরুল ইসলাম, শিক্ষা ও গবেষণা সম্পাদক পদে আসাদুল ইসলাম, সহ-শিক্ষা ও গবেষণা সম্পাদক পদে শাহিনুজ্জামান, প্রোগ্রাম বিষয়ক সম্পাদক পদে সজল ইসলাম, সংস্কৃতি বিষয়ক সম্পাদক পদে লিওরানা চৌধুরী, আইটি সম্পাদক পদে মো. এনামুল হক এবং ইভেন্ট ম্যানেজমেন্ট সম্পাদক পদে আহমেদ আদনান ফারুক, এ কে করিম, হাসিবুর রহমান, আবরার, নাহিদ হাসান, জুবায়ের, সাজ্জাদ প্রমুখ।

পরে নবনির্বাচিত সভাপতি ও সাধারণ সম্পাদক মালয়েশিয়ায় অবস্থারত বাংলাদেশি শিক্ষার্থীদের জন্য বাস্তবভিত্তিক কল্যাণে কাজ করার অঙ্গীকার ব্যক্ত করেন। এ জন্য সকলের সহযোগিতাও কামনা করেন তারা।  

সোনালীনিউজ/ঢাকা/এইচএআর

Wordbridge School
Link copied!