• ঢাকা
  • শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

মালয়েশিয়ায় শাবনূর


বিনোদন প্রতিবেদক জুন ২৪, ২০১৬, ১২:৪৯ এএম
মালয়েশিয়ায় শাবনূর

গত মাস থেকে চিত্রনায়িকা শাবনূরকে ফোনে কেউই খুঁজে পাচ্ছেন না। এদিকে প্রায় দুমাস আগে মোস্তাফিজুর রহমান মানিক তার নতুন ছবিতে শাবনূরকে চুক্তিবদ্ধ করেছেন। তবে এখনো সেই ছবির কাজ শুরু হয়নি। অনেক নির্মাতা, প্রযোজক শাবনূরের সঙ্গে যোগাযোগ করার চেষ্টা করলেও তার ব্যবহৃত মোবাইল নম্বরটি বন্ধ থাকায় তার সঙ্গে যোগাযোগ করতে ব্যর্থ হয়েছেন।

শাবনূরের খবর জানার জন্য তার বর অনিকের সঙ্গে যোগাযোগ করা হয়। অনিক বলেন, শাবনূর কিছুদিন যাবৎ মালয়েশিয়ায় রয়েছেন। সেখানে আমাদের আত্মীয়স্বজন রয়েছে। আমিও কয়েকদিন আগে গিয়েছিলাম। শাবনূর আরও কিছুদিন থাকবেন। সেখানে আমাদের ব্যবসা প্রতিষ্ঠান চালু করার পরিকল্পনা রয়েছে। পাশাপাশি একটি অ্যাপার্টমেন্ট কেনারও কথা রয়েছে। আমি ঈদের আগে শাবনূরকে আনতে আবারও মালয়েশিয়া যাব।

এদিকে, শাবনূর ঈদের পর ‘কতদিন দেখি না তোমায়’ নামে একটি নতুন ছবির কাজ শুরু করবেন। এ প্রসঙ্গে এ ছবির পরিচালক মোস্তাফিজুর রহমান মানিক বলেন, শাবনূরের সঙ্গে কয়েকবার এ ছবিটি নিয়ে কথা হয়েছে। তিনি ছবির শুটিংয়ের তারিখও খুব শিগগিরই জানাবেন। শাবনূর ছাড়াও এ ছবিতে আরও বিভিন্ন চরিত্রে অভিনয় করবেন ফেরদৌস, সাইমন ও প্রিয়ন্তী পরী।

ঢাকাই চলচ্চিত্রে জনপ্রিয় মুখ শাবনূর বিয়ের পরই স্বামী অনিক, সন্তান আইজান নেহানকে নিয়ে কয়েক বছর ধরেই অস্ট্রেলিয়া বসবাস করছেন। মাঝে মধ্যেই অবসর কাটাতে বাংলাদেশে আসেন তিনি। এবারও কয়েকমাস আগে দেশে ফেরার পর নতুন ছবিতে কাজের ঘোষণা দেন এক সময়ের নাম্বার ওয়ান এই অভিনেত্রী। জানা যায়, আগের চেয়ে ওজন কিছুটা কমিয়ে এবার বড় পর্দায় হাজির হবেন।

সোনালীনিউজ/ঢাকা/এমটিআই

Wordbridge School
Link copied!