• ঢাকা
  • শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০

মাশরাফি বললেন এখনো অনেক পথ বাকি


ক্রীড়া প্রতিবেদক মে ২৫, ২০১৭, ০১:০০ পিএম
মাশরাফি বললেন এখনো অনেক পথ বাকি

ঢাকা: নিউজিল্যান্ডকে ৫ উইকেটে হারিয়ে অনেক পাওয়ার এক জয় পেয়েছে বাংলাদেশ। এই প্রথম র‌্যাংকিংয়ে ছয় নম্বরে উঠেছে বাংলাদেশ। বিদেশের মাটিতে নিউজিল্যান্ডের বিপক্ষে এটি বাংলাদেশের প্রথম জয়ও। স্বাভাবিকভাবে এই জয় মাশরাফি বিন মুর্তজাদের চ্যাম্পিয়ন্স ট্রফির আগে আত্মবিশ্বাস দ্বিগুণ করবে।

অথচ বাংলাদেশের শুরুটা হয়েছিল বাজে। ক্যাচ মিসের মহড়া চললো সমানে। সেখান থেকে বোলাররাই বাংলাদেশকে ম্যাচে ফেরালেন। নিউজিল্যান্ডকে তাঁরা বেঁধে ফেললেন ২৭০ রানে। এমন পারফরম্যান্সে দারুন খুশি মাশরাফি, ‘ছেলেরা ভালো করেছে। শুরুটা ভালো ছিল না। তবে মাঝপথে আমরা দারুণ বোলিং করে ওদের আটকে রেখেছি এবং ব্যাটসম্যানদের জন্য সুযোগ করে দিয়েছি।”

তবে জয়ের আনন্দে ভুলগুলো ভুলে যাচ্ছেন না অধিনায়ক। নিজেদের শুধরে নিতে চান চ্যাম্পিয়ন্স ট্রফিতে,‘আজকে আমরা অনেক ক্যাচ ছেড়েছি। আশা করি, আরো বড় মঞ্চে সেরকম কিছু হবে না। তামিম ও সাব্বির ভালো ব্যাট করেছে। তবে আমাদের চাওয়া ছিল ওরা আরো টেনে নিক। আজকে হয়নি। তবে আরো বড় ম্যাচে ওদের আরো এগিয়ে যেতে হবে।”

র্যাং কিংয়ে ছয়ে উঠতে পেরে অন্য সবার মতো মাশরাফিও খুশি। তবে এখানেই তিনি থামতে চান না,‘ অবশ্যই অনেক অর্থ বহন করে (ছয়ে ওঠা)। আমরা ক্রমে উন্নতি করছি। আশা করি, দল আরো ভালো করবে। এখনো অনেক পথ বাকি।’

সোনালীনিউজ/আরআইবি/এমটিআই

Wordbridge School
Link copied!